1. admin@kishoreganjfiles.com : admin :
অসুস্থ কর্মচারীকে দেখতে সৌদি মালিক হোসেনপুরে – কিশোরগঞ্জ ফাইলস
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে নিখোঁজ ছাত্রলীগ নেতার অর্ধগলিত মরদেহ উদ্ধার হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা

অসুস্থ কর্মচারীকে দেখতে সৌদি মালিক হোসেনপুরে

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ১১২০ বার পঠিত

সঞ্জিত চন্দ্র শীল, হোসেনপুর ( কিশোরগঞ্জ) সংবাদদাতা:

দীর্ঘ দিনের বিশ্বস্ত ও অনুগত কর্মচারীর অসুস্থতার খবর শুনে সুদুর সৌদি আরব থেকে বিমানে ঢাকায় এসে সেখান থেকে হেলিকপ্টারে কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার সাহেবের চর গ্রামে উপস্থিত হন সৌদি নাগরিক সামিম আহমেদ হলিবি। কর্মচারীর প্রতি মালিকের এমন নজিরবিহীন হৃদ্রতা, ভালোবাসা ও আন্তরিকতা দেখে হতবাক এলাকাবাসী। এদিকে সৌদি আরবের মালিক হেলিকপ্টারে হোসেনপুরে আসার খবর পেয়ে সকাল থেকেই উৎসুক জনতার ভিড় বাড়তে থাকে। বিষয়টি এলাকায় দারুন চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলার সিদলা ইউনিয়নের সাহেবেরচর গ্রামের তিন সহোদর খাইরুল ইসলাম, আব্দুল হামিদ ও সারোয়ার হোসেন সাহিদ দীর্ঘদিন ধরে চাকরি করেন সৌদি আরবের দাম্মাম আল হাচা শহরের বাসিন্দা সামিম আহমেদ হলিবির শিল্প প্রতিষ্ঠানে। সেখানে খাইরুল, হামিদ ও সাহিদ দীর্ঘদিন ধরে বাগানে ও গাড়ী চালকের কাজ করছেন তারা।দীর্ঘদিন একই প্রতিষ্ঠানে কাজ করার সুবাদে মালিক সামিম আহমেদ হলিবির সঙ্গে তাদের একান্ত সখ্যতা ও বিশ্বস্ততা গড়ে উঠে। সেই সুবাদে এক জনের অসুস্থতার খবর পেয়ে ছুটে এসেছেন সৌদি আরব থেকে বাংলাদেশের অজপাড়া গাঁয়ের চরাঞ্চল এলাকায়।

সৌদি মালিক আহমেদ হলিবি জানান, তিনি গত সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যায় সৌদি আরবের একটি ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন মঙ্গলবার ভোরে। পরে তার ছেলে আব্দুল লিলা হলিবিকে সাথে নিয়ে গতকাল মঙ্গলবার (২১ নভেম্বর) সকালে সেখান থেকে হেলিকপ্টারে করে হোসেনপুর উপজেলার ঢেকিয়া খেলার মাঠে এসে পৌঁছান। পরে প্রাইভেট কারে চড়ে কর্মচারীদের হোসেনপুর পৌর এলার বাসায় যান তিনি। এ সময় সৌদি মালিক ও তার ছেলেকে একনজরে দেখতে উৎসুক জনতা ভীড় করেন।

বাংলাদেশে এসে কেমন লাগলো এমন প্রশ্নের জবাবে সামিম আহমেদ হলিবি বলেন, আমার খুবই ভালো লেগেছে। বাংলাদেশে এসে আমার কমচারীর খোঁজে নিতে পেরে আমি খুবই খুশি। তারা (খাইরুল,হামিদ ও সাহিদ) শুধু আমার কর্মচারীই নয়, আমার সন্তানের মতো। তাই তাদের খোঁজ নিতে সৌদি আরব থেকে ছুটে এসে মানসিক শান্তি পেয়েছি। তিনি আরও বলেন, তাদের সততা, বিশ্বস্ততা ও বিনয়ী ব্যবহারের জন্য আমার প্রতিষ্ঠানের সুনাম ও সমৃদ্ধি বেড়েছে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD