1. admin@kishoreganjfiles.com : admin :
কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার – কিশোরগঞ্জ ফাইলস
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে নিখোঁজ ছাত্রলীগ নেতার অর্ধগলিত মরদেহ উদ্ধার হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা

কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার

  • আপডেট সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৭০৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ :

কিশোরগঞ্জে ছিনতাই চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে কিশোরগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করা হয়। গ্ৰেপ্তার হওয়া দুই ছিনতাইকারীরা হলেন, কিশোরগঞ্জ সদর উপজেলার চরপাড়া এলাকার মৃত ইসমাইল এর ছেলে আনোয়ার হোসেন আমিনুল (৩৬) ও তাড়াইল উপজেলার রাউতি এলাকার মৃত ফজলুর এর ছেলে মোঃ ছোটন (২১)।

পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার (১৭ মার্চ) সকালে কিশোরগঞ্জ জেলা শহরের শোলাকিয়া বনানী মোড় এলাকায় একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। এই ঘটনার সিসিটিভি ফুটেজের সূত্র ধরে তথ্য প্রযুক্তির সহায়তায় ছিনতাইকারীদের চিহ্নিত ও তাদের অবস্থান নিশ্চিত করে অভিযানে নামেন কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। অভিযানে আনোয়ার ইসলাম আমিনুল ও মো. ছোটন নামের ছিনতাইচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত নম্বরবিহীন একটি পালসার মোটর সাইকেল এবং স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন, নগদ টাকা ও হাতঘড়িসহ ছিনতাই হওয়া ভ্যানিটি ব্যাগ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রবিবার (১৭ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে শহরের গাইটাল শিক্ষক পল্লী এলাকার বাসা থেকে এডভোকেট শাহীনূর কলি (৪৫) তার ছোট বোন সাহনাজ কলি লিপি (৪০) কে নিয়ে অটোরিকশায় করে শোলাকিয়া গাছবাজার এলাকায় যাচ্ছিলেন। সোয়া ১১টার দিকে শোলাকিয়া বনানী মোড় সংলগ্ন এলাকায় পৌছালে পেছন দিক থেকে আসা একটি মোটর সাইকেল থেকে ছিনতাইকারীরা সাহনাজ কলি লিপির ভ্যানিটি ব্যাগটি সজোরে আচমকা টান দিয়ে ছিনিয়ে নিয়ে দ্রুত চলে যায়। এই ঘটনায় এডভোকেট শাহীনূর কলি পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বিপিএম, পিপিএম (বার) কে জানালে তিনি তাৎক্ষণিক জেলা গোয়েন্দা শাখা (ডিবি) কে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। পরে ঘটনাস্থল ও আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে মোটর সাইকেলে চড়ে ছিনতাইকারী দুইজনের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়। সে অনুযায়ী ওইদিনই বিকাল সোয়া ৫টার দিকে জেলার করিমগঞ্জ উপজেলার পশ্চিম জাফরাবাদ গ্রামের ভজন অধিকারীর বাড়ির সামনে অভিযান পরিচালনা করে আনোয়ার হোসেন আমিনুল ও মোঃ ছোটনকে গ্ৰেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD