1. admin@kishoreganjfiles.com : admin :
নিকলীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন – কিশোরগঞ্জ ফাইলস
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে নিখোঁজ ছাত্রলীগ নেতার অর্ধগলিত মরদেহ উদ্ধার হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা

নিকলীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ২১৮ বার পঠিত

নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের নিকলীতে ২০২৩-২০২৪ অর্থ বছরে রবি মৌসুমে সরিষা,বাদাম,ভূট্টাসহ বিভিন্ন রবি ফসল উৎপাদনের লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণের উদ্বোধন করা হয়েছে।

উপজেলা কৃষি সম্পসারণ অধিদফতরের আয়োজনে বৃহস্পতিবার ০২ নভেম্বর সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে বিনামূল্যে প্রণোদনা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ.এম.রুহুল কুদ্দুস ভুইয়া জনি ও ভাইস-চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ। উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাকিলা পারভীনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন- উপজেলা কৃষি অফিসার মোঃ সাখাওয়াত হোসেন।

পর্যায়ক্রমে উপজেলার ৭টি ইউনিয়নের ক্ষুদ্র ও প্রান্তিক ১২৪০ জন কৃষকের মাঝে রবি ফসল উৎপাদনের জন্য গম,সরিষা,বাদাম,ভূট্টা বীজ এবং সেই সাথে ডিএপি সার এবং এমওপি সার দেওয়া হচ্ছে বলে জানান উপজেলা কৃষি অফিসার মোঃ সাখাওয়াত হোসেন।

এসময় প্রধান অতিথি এ.এম রুহুল কুদ্দুস ভূইয়া জনি তার বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষকদের কথা চিন্তা করেছেন। কৃষি ও কৃষকের উন্নয়নে তিনি কাজ করে গেছেন। তারই ধারাবাহিতকায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজও কৃষি উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ যখনই ক্ষতমায় থাকে, তখনই দেশের কৃষক ও গণমানুষের কথা চিন্তা করে।
তিনি বলেন, শেখ হাসিনার সরকারই একমাত্র কৃষদের কথা চিন্তা করে বিনামূল্যে সার বীজ দিয়ে যাচ্ছে। শুধু তাই নয় ভর্তুকি মূল্যে আধুনিক কৃষি যন্ত্রপাতিসহ নানান সুবিধা দিচ্ছে। এতেই প্রমাণ হয়, আওয়ামী লীগ সরকার জনদরদি সরকার এবং গরীব দুঃখী মানুষের সরকার।

উপ-সহকারি উদ্ভিদ সংরক্ষণ অফিসার মোঃ মোস্তফা কামাল এর পরিচালনায় অনুষ্ঠানে-উপজেলা প্রাণী সম্পদ অফিসার মোঃ আবু হানিফ, উপজেলা সমাজসেবা অফিসার আসিফ ইমতিয়াজ মনির,কৃষি সম্পসারণ অফিসার মুকিদুল ইসলাম, ফিল্ড অফিসার অন্তর করিম চৌধুরীসহ এসময় বিভিন্ন দফতরের কর্মকতা ও রাজনৈতিক নেতাকর্মী এবং কৃষকরা উপস্থিত ছিলেন।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD