1. admin@kishoreganjfiles.com : admin :
পাকুন্দিয়ায় নানান আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত – কিশোরগঞ্জ ফাইলস
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে নিখোঁজ ছাত্রলীগ নেতার অর্ধগলিত মরদেহ উদ্ধার হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা

পাকুন্দিয়ায় নানান আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত

  • আপডেট সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ২৩৭ বার পঠিত

আবু হানিফ, পাকুন্দিয়া :

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নানান আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন।
‘শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে পাকুন্দিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে ১৮ অক্টোবর বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে র‍্যালী, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এই উপলক্ষে আজ সকাল ১০টা পাকুন্দিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে  পুষ্পস্তবক অর্পণ করা হয। উপজেলা প্রশাসন প্রথমে পুষ্পস্তবক অর্পণ শেষে পর্যাক্রমে বিভিন্ন সরকারি দপ্তর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে সেখান থেকে একটি র‍্যালী উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়।

শেখ রাসেলের নির্মলতার প্রতীক,দুরন্ত প্রাণ বস্তু নির্ভীক,স্লোগানকে সামনে রেখে পাকুন্দিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা  ও চিত্রাঙ্গন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলা নির্বাহী অফিসার রোজলিন শহীদ চৌধুরীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) তানিয়া আক্তার, পাকুন্দিয়া থানার ওসি নাহিদ হাসান সুমন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মেসবাহউদ্দিন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আনোয়ার হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রওশন করিম, উপজেলা মৎস্য কর্মকর্তা লিসমা হাসান, হোসেন্দী ইউপি চেয়ারম্যান হাদিউল ইসলাম হাদি, এগারসিন্দুর ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান বাবু, চরফরাদী ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান প্রমুখ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেল ১৯৬৪ সালের এই দিনে ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতি-বিজড়িত বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহণ করেন।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD