1. admin@kishoreganjfiles.com : admin :
নিকলীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে ভূমিহীন-গৃহহীন আরো ৬ পরিবার – কিশোরগঞ্জ ফাইলস
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে নিখোঁজ ছাত্রলীগ নেতার অর্ধগলিত মরদেহ উদ্ধার হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা

নিকলীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে ভূমিহীন-গৃহহীন আরো ৬ পরিবার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৮৩৬ বার পঠিত

সৈয়দ হোসেন, নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের নিকলীতে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে জমি ও ঘর পাচ্ছেন ভূমিহীন ও গৃহহীন আরও ৬টি পরিবার। আগামী বুধবার (২২মার্চ) সকালে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপকারভোগী পরিবারের কাছে গৃহ হস্তান্তরের উদ্বোধন করবেন। পরে ৬ টি উপকারভোগী পরিবারকে ঘর হস্তান্তর করা হবে।

বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না౼প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ নির্দেশনা বাস্তবায়নে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় এ কার্যক্রম বাস্তবায়ন করা হয়েছে।

উপকারভোগী প্রত্যেক পরিবারকে দুই শতাংশ করে জমি রেজিস্ট্রি করে দেয়া হয়েছে। সেই সঙ্গে নাম খারিজ ও খাজনা পরিশোধ করে স্বত্ব দখল বুঝিয়ে দেয়ার সব প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। এ ছাড়া ওই জমির ওপর সরকার নির্ধারিত ডিজাইনে পাকঘর ও ল্যাট্রিন সংবলিত দ্বিকক্ষবিশিষ্ট সেমিপাকা ঘর নির্মাণের কাজও সম্পন্ন করা হয়েছে।

নিকলী উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাকিলা পারভীন জানান, উপজেলায় এ পর্যন্ত ১০৬জন উপকারভোগীদের মাঝে আশ্রয়ণ প্রকল্পের জমিসহ ঘর হস্তান্তর করা হয়েছে এবং এছাড়াও ৪র্থ পর্যায়ের ১ম ধাপের ৬ টি ঘর উপকারভোগীদের হস্তান্তর করা হবে এবং ২য় ধাপের ২০টি ঘর তৈরীর নির্মাণ কাজ চলমান রয়েছে।

তিনি আরও আশাব্যাক্ত করে এ প্রতিনিধিকে জানান, নিকলী উপজেলাকে অচিরেই ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হবে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD