1. admin@kishoreganjfiles.com : admin :
হোসেনপুরে পাগলা কুকুরের কামড়ে আহত ৭ – কিশোরগঞ্জ ফাইলস
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে নিখোঁজ ছাত্রলীগ নেতার অর্ধগলিত মরদেহ উদ্ধার হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা

হোসেনপুরে পাগলা কুকুরের কামড়ে আহত ৭

  • আপডেট সময় : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ৩২২ বার পঠিত

সঞ্জিত চন্দ্র শীল, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের হোসেনপুরে পাগলা কুকুরের কামড়ে ৪ বৃদ্ধ সহ ৭ জন আহত হয়েছেন।

বুধবার (১ মার্চ) সন্ধ্যায় উপজেলার ধূলিহর গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন ধূলিহর গ্রামের হারুনুর রশিদ (৭৫), ফারজুল মিয়া (৬০), হৃদয় (২৫) ,নতুন বাজার এলাকার আবু সাইদ (৫৭), চরহাজীপুর গ্রামের নাজমুল ইসলাম (৭০), কাইছমা গ্রামের সোবহান (৩১), ঢেকিয়া গ্রামের সেলিম (২৮)।

স্থানীয়রা জানান, সন্ধ্যা ৭ টার দিকে একটি লাল রঙের পাগলা কুকুর হঠাৎ একটি ছাগলকে কামড় দেয়। কিছুক্ষণের ভেতর একের পর এক মানুষকে কামড়িয়ে জখম করতে থাকে ৷ পরে আহতের উদ্ধার করে এলাকাবাসী হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা ও ভেকসিন দেওয়ার পর ৫ জনকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ঐ এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

এদিকে, এ ঘটনার পরপরই এলাকাবাসী লাঠিসোঠা নিয়ে কুকুরটিকে ধাওয়া শুরু করে। পরে ধূলিহর কুমারবাড়ীর নিকট কুকুরটিকে পিটিয়ে হত্যা করে তারা।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তানভীর হাসান জিকো ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক চিকিৎসা ও ভেকসিন দেওয়ার পর ২ জনকে বাড়িতে পাঠানো হয়েছে। বাকী ৫ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD