1. admin@kishoreganjfiles.com : admin :
এলজিইডির নির্বাহী প্রকৌশলীর ওপর হামলাকারীদের বিচারের দাবিতে কিশোরগঞ্জে মানববন্ধন – কিশোরগঞ্জ ফাইলস
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার অসুস্থ কর্মচারীকে দেখতে সৌদি মালিক হোসেনপুরে হোসেনপুরে বসতঘর থেকে দুই মেয়েসহ প্রবাসীর স্ত্রী’র মরদেহ উদ্ধার নিকলীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন ৭২ ঘন্টা অবরোধের মধ্যেও বুধবার কিশোরগঞ্জে অর্ধবেলা হরতাল

এলজিইডির নির্বাহী প্রকৌশলীর ওপর হামলাকারীদের বিচারের দাবিতে কিশোরগঞ্জে মানববন্ধন

  • আপডেট সময় : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩
  • ১২৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ:

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক ও এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদ এবং হামলাকারীদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কিশোরগঞ্জ কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা। সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে কার্যালয় প্রাঙ্গনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কিশোরগঞ্জের নির্বাহী প্রকৌশলী মো. আমিরুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন, সিনিয়র সহকারী প্রকৌশলী মো. হাবিবুল্লাহ, সহকারী প্রকৌশলী মো. আবুল হাসান শোভন, মো. শাহরিয়ার, কৌশিক বসাক, উপ-সহকারী প্রকৌশলী আব্দুল মালেক সিদ্দিকী, হিসাব রক্ষক মো. আলমগীর প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, রোববার (২৯ জানুয়ারি) বিকেলে নগরের টাইগারপাসে চট্টগ্রাম সিটি করপোরেশনের অস্থায়ী কার্যালয় ভবনের চারতলায় প্রকল্প পরিচালক ও এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানী সরকারী দায়িত্ব পালন অবস্থায় নিজ কক্ষে প্রায় ২০- ২৫ জন ঠিকাদার অতর্কিতভাবে হামলা এবং শারীরিক ভাবে লাঞ্চিত করেন।

মানববন্ধনে প্রকৌশলীরা কয়েকটি দাবি তুলে ধরে বলেন, সম্পূর্ণ বেআইনীভাবে নির্বাহী প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীকে শারীরিকভভাবে লাঞ্চনা করায় দোষী সকলকে দ্রুত বিচারের আওতায় এনে শাস্তি দিতে হবে এবং জড়িত ঠিকাদারদের লাইসেন্স বাতিল সহ আজীবন কালো তালিকাভুক্ত করতে হবে৷ সারাদেশে ঘটে যাওয়া বিগত দিনে এলজিইডির প্রকৌশলীদের উপর হামলার ঘটনার বিচার নিশ্চিত করতে হবে। এই ধরনের ঘটনা পুনরাবৃত্তি যাতে না ঘটে সরকারের সার্বিক উন্নয়ন কার্যক্রমে নির্বিঘ্ন রাখতে এলজিইডির মাঠ পর্যায়ের প্রকৌশলীদের নিরাপত্তা নিশ্চয়তায় সার্বক্ষণিক গানম্যান প্রদান করতে হবে। নির্বাহী প্রকৌশলীদের ম্যাজিস্ট্রেসী ক্ষমতা প্রদান করতে হবে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD