1. admin@kishoreganjfiles.com : admin :
শীতার্ত মানুষের মাঝে 'কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশন'র শীতবস্ত্র বিতরণ – কিশোরগঞ্জ ফাইলস
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে নিখোঁজ ছাত্রলীগ নেতার অর্ধগলিত মরদেহ উদ্ধার হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা

শীতার্ত মানুষের মাঝে ‘কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশন’র শীতবস্ত্র বিতরণ

  • আপডেট সময় : বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩
  • ১৭০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ :

সারা দেশের বিভিন্ন জেলায় চলছে মৃদু শৈত্যপ্রবাহ। কিশোরগঞ্জেও এর ব্যতিক্রম নয়। কনকনে ঠান্ডা বাতাস আর ঘন কুয়াশায় জনজীবনে নেমে এসেছে দুর্ভোগ। প্রচণ্ড শীতে দরিদ্র আর নিম্ন আয়ের মানুষের কষ্টের যেন শেষ নেই।

এমন বাস্তবতায় কিশোরগঞ্জে সাংবাদিকদের সংগঠন “কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশন” সাংবাদিকতার পাশাপাশি দুর্যোগে, দুর্ভোগে মানুষের পাশে দাঁড়ানোকে একধরনের মানবতার দায়বোধ মনে করে রেলস্টেশন, ফুটপাতে রাত্রিযাপন করা ছিন্নমুল অসহায় মানুষ এবং শহরের বিভিন্ন পয়েন্টে পয়েন্টে ২শ কম্বল বিতরণ করেছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) রাত ৮টা থেকে ১০ পর্যন্ত সংগঠনের সভাপতি আলী রেজা সুমন ও সাধারণ সম্পাদক সাজন আহম্মেদ পাপন এর নেতৃত্বে অটোরিকশায় কম্বল নিয়ে রেলস্টেশন, পাগলা মসজিদ’সহ শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেয়া হয়।

শেষে রাত ১০টার দিকে কিশোরগঞ্জ সদরের যশোদল ইউনিয়নের আমাটিশিবপুর গ্রামে অবস্থিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ন প্রকল্পের সকল পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। আশ্রয়ন প্রকল্পে উপকারভোগী সকল সদস্য এসময় কৃতজ্ঞতা প্রকাশ করেছে।  

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি উবায়েদ রনি, মো: হুমায়ুন কবীর, কোষাধ্যক্ষ মো: ফারুকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মো: আল-আমীন, মহিলা বিষয়ক সম্পাদক তাসলিমা আক্তার মিতু, আইসিটি বিষয়ক সম্পাদক আশরাফ আলী সোহান, দপ্তর সম্পাদক মো: আনোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য যে, করোনাকালীন সময়েও কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশন চাল, ডাল, তেল, লবণ, সেমাই, নুডলস, পেঁয়াজ ও বিভিন্ন ধরণের খাবার উপকরণ বিতরণ করেছে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD