1. admin@kishoreganjfiles.com : admin :
মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা – কিশোরগঞ্জ ফাইলস
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট সময় : সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪
  • ৭৩৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ :

কিশোরগঞ্জের কটিয়াদীতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে মিষ্টির খালি প্যাকেটের অতিরিক্ত ওজন দিয়ে কারচুপির অভিযোগে জরিমানা করা হয়েছে। রোববার বিকেলে কটিয়াদী বাজারে মিষ্টির দোকানে অভিযান পরিচালনা করে চারটি প্রতিষ্ঠান কে ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়। কিশোরগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, কটিয়াদী বাজারে বিভিন্ন মিষ্টির দোকানে অভিযান চালিয়ে ‘মেলা হোটেল’ এ অনুমোদনহীন ফ্লেভার ব্যাবহারের অপরাধে ১০ হাজার টাকা, শ্রী গুরু মিষ্টান্ন ভান্ডারকে দুই কেজি মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্রাম রাখার অপরাধে ১৫ হাজার টাকা, রাজলক্ষ্মী মিষ্টান্ন ভান্ডারকে ১৫ হাজার হাজার টাকা এবং একই অপরাধে জগৎবন্ধু মিষ্টান্ন ভান্ডারকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। চারটি প্রতিষ্ঠানকে মোট ৫৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

কিশোরগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক ‘কিশোরগঞ্জ ফাইলস’ কে জানান, নকল, ভেজাল এবং গ্রাহক স্বার্থ ক্ষুণ্ণ হয় এমন কার্যকলাপ এর বিরুদ্ধে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জ জিরো টলারেন্স প্রদর্শন করবে।

অভিযানে প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন কটিয়াদী পৌর স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. দিদারুল আলম রাসেল। এছাড়াও সার্বিক সহযোগিতায় ছিলেন কিশোরগঞ্জ জেলা পুলিশের একটি দল।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD