1. admin@kishoreganjfiles.com : admin :
করিমগঞ্জে মাদক ব্যবসা ছাড়ার প্রতিশ্রুতি দেওয়ায় গলায় মালা পড়িয়ে সাধুবাদ জানাল পুলিশ – কিশোরগঞ্জ ফাইলস
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার অসুস্থ কর্মচারীকে দেখতে সৌদি মালিক হোসেনপুরে হোসেনপুরে বসতঘর থেকে দুই মেয়েসহ প্রবাসীর স্ত্রী’র মরদেহ উদ্ধার নিকলীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন ৭২ ঘন্টা অবরোধের মধ্যেও বুধবার কিশোরগঞ্জে অর্ধবেলা হরতাল ভৈরবে এগারসিন্দুর ট্রেনের পেছনে মালবাহী ট্রেনের ধাক্কা, নিহত ২০

করিমগঞ্জে মাদক ব্যবসা ছাড়ার প্রতিশ্রুতি দেওয়ায় গলায় মালা পড়িয়ে সাধুবাদ জানাল পুলিশ

  • আপডেট সময় : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ১১১১ বার পঠিত

মোঃ জনি হোসেন, করিমগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের করিমগঞ্জে মাদক সেবন ও মাদক ব্যবসা ছেড়ে দেওয়ার প্রতিশ্রুতি দেওয়ায় গলায় মালা পড়িয়ে সাধুবাদ জানান পুলিশ। করিমগঞ্জের মানবিক সংগঠন ‘জাগ্রত বিবেক মানবিক সংগঠন’ ও করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)’র সহায়তায় মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরলেন মো. রফিকুল ইসলাম (ওরফে টেম্পু রফিক)

বুধবার (৩০ আগস্ট) সকল ১১ টায় করিমগঞ্জ থানা কার্যালয়ে ডেকে এনে তাঁর গলায় ফুলের মালা গলায় পরিয়ে দেন সিনিয়র সহকারী পুলিশ সুপার করিমগঞ্জ সার্কেল (এএসপি) একেএম শাহীন মন্ডল,করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)মো. শামছুল আলম সিদ্দিকী করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক খন্দকার হাফিজুর রহমান,জাগ্রত বিবেক মানবিক সংগঠনের সাধারণ সম্পাদক শাহীন আলম,জাগ্রত বিবেক মানবিক সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি মাহমুদুর রহমান রনি ও পৌর ছাত্রলীগ নেতা অর্জুন সুত্রধর।

এ প্রসঙ্গে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামছুল আলম সিদ্দিকী বলেন, এলাকার আলোচিত মাদকসেবী ও ব্যবসায়ী ছিলেন রফিকুল ইসলাম (ওরফে টেম্পু রফিক) তার নামে থানায় সাতটি মাদক মামলা রয়েছে। তিনি মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে তার কথা বিশেষ বিবেচনা করা হয়।সিনিয়র সহকারী পুলিশ সুপার করিমগঞ্জ সার্কেল এএসপি একেএম শাহীন মন্ডল ও জাগ্রত বিবেক মানবিক সংগঠনের সহায়তায় থাকে মাদক সেবন ও মাদক ব্যবসা ছেড়ে আলোর পথে আনতে সক্ষম হয় করিমগঞ্জ থানা পুলিশ।

তিনি আরো বলেন, কেউ যদি মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরতে চায় তবে তাদের পূর্ণ সহযোগিতা করবে করিমগঞ্জ থানা পুলিশ। প্রয়োজনে তাদের পুনর্বাসনের সুব্যবস্থা করবে বলে জানান করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামছুল আলম সিদ্দিকী। মাদক বিক্রি ছেড়ে দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসা মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম (ওরফে টেম্পু রফিক)বলেন,মাদক বিক্রির সঙ্গে জড়িয়ে আমি ভুল করেছিলাম।আমার ভুল বুঝতে পেরে স্বাভাবিক জীবনে ফিরে এসেছি। আমরা আর মাদক বিক্রি করব না। এখন থেকে কাজ করে উপার্জন করব।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD