1. admin@kishoreganjfiles.com : admin :
করিমগঞ্জে অটো চালকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার – কিশোরগঞ্জ ফাইলস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাক্ষর জালিয়াতির মামলায় উপজেলা চেয়ারম্যানের দুই বছরের কারাদণ্ড কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার অসুস্থ কর্মচারীকে দেখতে সৌদি মালিক হোসেনপুরে হোসেনপুরে বসতঘর থেকে দুই মেয়েসহ প্রবাসীর স্ত্রী’র মরদেহ উদ্ধার নিকলীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন

করিমগঞ্জে অটো চালকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

  • আপডেট সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ১৬৮১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ :

কিশোরগঞ্জের করিমগঞ্জে ব্রীজের নিচ থেকে ব্যাটারিচালিত এক অটোচালকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে রাষ্ট্রপতি আবদুল হামিদ সড়কের করিমগঞ্জ-নিকলী সংযোগ সেতুর নিচ থেকে তার মরদেহ পাওয়া যায়। নিহত অটোচালক শরীফ মিয়া (২৫) পার্শ্ববর্তী গুনধর ইউনিয়নের ইন্দা গ্রামের মতিউর রহমান ওরফে মতি মিয়ার ছেলে। অটোরিকশা চালক শরীফের মরদেহ পাওয়া গেলেও তার অটোরিকশাটির সন্ধান পাওয়া যায়নি।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, রোববার বিকেলে শরীফ তার নিজের অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর রাতেও বাড়ি ফিরেনি। সোমবার সকালে
রাষ্ট্রপতি আবদুল হামিদ সড়কের করিমগঞ্জ-নিকলী সংযোগ সেতুর নীচে তার মরদেহ পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয়রা করিমগঞ্জ থানা পুলিশ কে খবর দিলে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে ও মাথাটা থেতলানো ছিল বলে জানান পুলিশ। নিহতের স্বজনরা এটি শরীফের মরদেহ বলে চিহ্নিত করেছে। পুলিশ ও স্থানীয়দের ধারণা, রোববার রাতের কোন এক সময় চালক শরীফ মিয়া কে নৃশংসভাবে হত্যা করে ফেলে রেখে তার ব্যাটারি চালিত অটোরিকশাটি নিয়ে যায় দুর্বৃত্তরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছুল আলম সিদ্দিকী জানান, পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। প্রাথমিক ধারণা করা হচ্ছে ব্যাটারি চালিত অটোরিকশা ছিনিয়ে নেয়ার জন্য চালককে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD