1. admin@kishoreganjfiles.com : admin :
কিশোরগঞ্জে বাবার ধর্ষণে কিশোরী মেয়ে অন্তঃসত্ত্বা – কিশোরগঞ্জ ফাইলস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম :
স্বাক্ষর জালিয়াতির মামলায় উপজেলা চেয়ারম্যানের দুই বছরের কারাদণ্ড কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার অসুস্থ কর্মচারীকে দেখতে সৌদি মালিক হোসেনপুরে হোসেনপুরে বসতঘর থেকে দুই মেয়েসহ প্রবাসীর স্ত্রী’র মরদেহ উদ্ধার নিকলীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন

কিশোরগঞ্জে বাবার ধর্ষণে কিশোরী মেয়ে অন্তঃসত্ত্বা

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ২৩৮১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ :

কিশোরগঞ্জে বাবার ধর্ষণের শিকার হয়ে তার নিজ ১৪ বছরের কিশোরী মেয়ে ২৮ সপ্তাহের অন্তঃসত্বা হওয়ার অভিযোগ উঠেছে। বিষয়টি এলাকায় জানাজানি হওয়ার পর এলাকাবাসী লম্পট বাবাকে আটক করে র‌্যাবের হাতে তুলে দিয়েছে। এই ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বড়ভাই কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

এই ঘটনাটি ঘটে কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের মধুরদিয়া গ্রামে। অভিযুক্ত লম্পট বাবা জিল্লুর রহমান (৫৫) একই এলাকার মৃত আঃ মোতালিব এর ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, গত বছরের ১৫ নভেম্বর রাতে লম্পট বাবা ওই কিশোরীকে ভয় দেখিয়ে ধর্ষণ করেন। এই বিষয়ে কাউকে কিছু না বলার জন্য বিভিন্ন ভাবে ভয় দেখান লম্পট বাবা। এরপর থেকে বিভিন্ন সময় একাধিকবার ধর্ষণে ১৪ বছরের ঐ কিশোরী ২৮ সপ্তাহের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। সম্প্রতি কিশোরীর শরীরে পরিবর্তন এলে এলাকায় গুঞ্জন শুরু হয়। রোববার বিকেলে কিশোরী অবশেষে তার ভাই ও এলাকার লোকজনদের বিষয়টি জানায়। এরপর স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে জিল্লুর রহমানকে আটক করে র‌্যাবের হাতে তুলে দেয়। এই ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বড়ভাই কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে কিশোরগঞ্জ র‌্যাবের উপ পরিচালক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান গণমাধ্যম কে জানান, অভিযুক্ত প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েকে ধষর্ণের কথা স্বীকার করেছেন। অভিযুক্ত কে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD