1. admin@kishoreganjfiles.com : admin :
কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শামছুল আলম সিদ্দিকী – কিশোরগঞ্জ ফাইলস
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শামছুল আলম সিদ্দিকী

  • আপডেট সময় : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ১১৮১ বার পঠিত

মোঃ জনি হোসেন, করিমগঞ্জ প্রতিনিধিঃ

প্রথম বারের মত কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি শামছুল আলম সিদ্দিকী ২০২৩ সালের (এপ্রিল) মাসের পারফর্মেন্স বিবেচনায় তাকে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত করা হয়।

সোমবার(১৫ মে) কিশোরগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার শেখ রাসেল পিপিএম (বার) বিশেষ অবদানের জন্য কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শামছুল আলম সিদ্দিকীর নাম ঘোষণা করেন এবং কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে সারাদেশে অভিন্ন মানদন্ডের আলোকে পুরস্কার হিসেবে করিমগঞ্জ থানার পুলিশ অফিসার ইনচার্জ শামছুল আলম সিদ্দিকীর হাতে ক্রেস্ট ও উপহার তুলে দেন।মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তা এবং সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামছুল আলম সিদ্দিকী করিমগঞ্জ থানায় যোগদান করার পর থেকে মাদক,সন্ত্রাস, জঙ্গিবাদ,বাল্য বিবাহ, ইভটিজিং নারী ও শিশু নির্যাতন,চুরি ছিনতাই বিভিন্ন ধরনের অপরাধ দমন সহ,আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ওয়ারেন্ট তামিল, বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন,মার্ডার মামলার মূল আসামি গ্রেফতার আলামত উদ্বারের বিশেষ অবদান গুরুত্বপূর্ন অভিযানের নেতৃত্বে বিশেষ ভূমিকা রাখায় তাকে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করায় তার হাতে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শকের ক্রেস্ট ও তুলে দেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. শেখ রাসেল পিপিএম(বার)।

করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ শামছুল আলম সিদ্দিকী জানান,আমাকে বিশেষ অবদানের জন্য কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করায় আমি কৃতজ্ঞতা জানাচ্ছি কিশোরগঞ্জ জেলার সুযোগ্য, সৎ,দক্ষ মাননীয় পুলিশ সুপার মোঃ শেখ রাসেল পিপিএম (বার) সেই সাথে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি সিনিয়র সহকারী পুলিশ সুপার করিমগঞ্জ সার্কেল এএসপি একেএম শাহীন মন্ডল সহ করিমগঞ্জ উর্দ্ধতন পুলিশ অফিসার ও যারা আমার সাফল্যে সহযোগীতা করেছে।

তিনি বলেন,এ পুরস্কার ভবিষ্যতে সরকারি দায়িত্ব পালনে নিজেকে এবং অন্যান্য পুলিশ সদস্যদেরকে অনুপ্রানীত করবে।আমার উপরে অর্পিত সকল দায়িত্ব আমি সততা স্বচ্ছতা আন্তরিকতার সাথে পালন করে চলেছি।আমি আমার কর্ম জীবনে যেখানেই থাকিনা কেন, সকলের সাথে মিলে মিশে বর্তমান সরকারের চলমান উন্নয়নের ধারাকে একটি ডিজিটাল সোনার বাংলাদেশ গড়তে রাষ্ট্রের দেয়া সকল আদেশ ও নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করে চলতে অঙ্গীকার বদ্ধ।আমি সকলের সহযোগিতা কামনা করছি ভবিষ্যতে যেন আরো ভালো কাজ করে পুলিশ ডিপার্টমেন্টের মান উজ্জ্বল করতে পারি।

সকল প্রশংসা আল্লাহর,আল্লাহ সন্মান দেয়ার মালিক সমাজের সকল শ্রেনী পেশার মানুষের দোয়া ও ভালবাসা নিয়ে, আমি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারি এই কামনা করি। করিমগঞ্জ উপজেলাবাসীর প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করি। উপজেলাবাসী সকল সময় সরকার কর্তৃক ঘোষনা মেনে চলবেন, রাষ্ট্রের সকল কাজে সহযোগীতা করবেন তাহলেই আমরা পাবো একটি সুখী ও সমৃদ্ধ সোনার বাংলাদেশ।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD