1. admin@kishoreganjfiles.com : admin :
আজ সাংবাদিক খাইরুল ইসলাম এর জন্মদিন – কিশোরগঞ্জ ফাইলস
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

আজ সাংবাদিক খাইরুল ইসলাম এর জন্মদিন

  • আপডেট সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৮৩২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ :

সাংবাদিক খায়রুল ইসলাম এ-র জন্মদিন আজ।
দৈনিক নওরোজ এ-র কিশোরগঞ্জ প্রতিনিধি এবং মাসিক কালের নতুন সংবাদ পএিকার সম্পাদক ও প্রকাশক খায়রুল ইসলাম এ-র ৩৮ তম জন্ম দিন আজ।

কিশোরগঞ্জ জেলা সদর উপজেলার স্বল্প মারিয়া গ্রামের মুসলিম পরিবারে তার দাদার বাড়ি (সাফু পর্দানী বাড়ি)
১৯৮৬ সনের ১০ মে জন্ম গ্রহণ করেন তিনি ( সাংবাদিক খায়রুল ইসলাম) , তার বাবা বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলী। ৪ ভাই ও ২ বোনের মাঝে তিনি তৃতীয় তিনি । বাবার ব্যবসার সুবাধে সপরিবারে তিনি তাড়াইল উপজেলা সদর (সাছাইল)এলএসডি রোডের পৈতৃক বাড়িতেই বেড়ে ওঠা। শিক্ষা জীবন ( লেখা- পড়া) তিনি তাড়াইল আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক পাস করে তাড়াইল পাইলট উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ট শ্রেণীতে ভর্তি হন এবং এস,এস,সি পাস করেন পরবর্তী সময়ে কিশোরগঞ্জ আরএস আইডিয়াল কলেজ থেকে এইচএসসি ও ডিগ্রি পাস করেন। কর্ম জীবন ২০০৩ সাল থেকে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক জনতা পএিকায় তাড়াইল উপজেলা প্রতিনিধি ও ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক স্বদেশ সংবাদ দিয়ে সাংবাদিকতা শুরু করেন তিনি। পরবর্তীতে দৈনিক দেশবাংলা ও দৈনিক শতাব্দীর কন্ঠ পএিকায় স্টাফ রিপোর্টার ও দৈনিক নওরোজ পএিকায় কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে এখনো তিনি কর্মরত রয়েছেন। তাছাড়া তাড়াইল থেকে প্রকাশিত তাড়াইল বিচিত্রা পএিকার সম্পাদনা পরিষদের সদস্য ও তাড়াইল থেকে প্রকাশিত ধাপ ম্যাগাজিনের ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্বে ছিলেন, সুশাসনের জন্য নাগরিক তাড়াইল উপজেলা ( প্রতিষ্টাকালীন) কমিটির অন্যতম সদস্যও তিনি । বর্তমানে তিনি মাসিক কালের নতুন সংবাদ এর সম্পাদক ও প্রকাশক।

এছাড়াও তিনি তাড়াইল রিপোর্টাস ক্লাব ও ইউনিটির প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক ও তাড়াইল প্রেসক্লাবের সাংবাদিক সদস্য (কোষাধ্যক্ষ), রাজনৈতিক অঙ্গনেও তিনি তাড়াইল উপজেলার পরিচিত মুখ হিসেবে রয়েছে তার নাম । কিশোরগঞ্জ সাংবাদিক ইউনিটের প্রতিষ্টাতা সহ- সাধারণ সম্পাদক ও পরবর্তীতে সাধারণ সম্পাদক নির্বাচিত হন তিনি। কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক সদস্য এবং কিশোরগঞ্জ হাওর বাঁচাও আন্দোলন কমিটির অন্যতম সদস্য, উইমেন ডেভেলপমেন্ট অর্গাইজেশন এর সম্বনয়কারী হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি , কিশোরগঞ্জ মিথিলা ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্টা কালীন সাধারণ সম্পাদকের পদে ছিলেন। কিশোরগঞ্জ নিউজ পোর্টাল সম্পাদক পরিষদের প্রতিষ্টাতা যুগ্ন আহবায়ক, বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির কিশোরগঞ্জের সদস্য হিসেবে সুনামের সাথে কাজ করে চলেছেন । বর্তমানে তিনি কিশোরগঞ্জ সদর উপজেলার স্বল্পমারিয়া গ্রামের বাড়িতে বসবাস করছেন বিবাহিত জীবনে তিনি ২ কন্যা সন্তানের জনক। পরিবেশক ব্যবসার সাথে দীর্ঘদিন জড়িত থাকলেও বর্তমানে কিশোরগঞ্জ জজকোর্টে (ভেন্ডার শিপ ব্যবসায়) ও সাংবাদিকতাই তার পেশা হিসেবে ধরে রেখেছেন। সামাজিক সংগঠন ” সচেতন ফোরাম” এ-র প্রতিষ্টাতা সম্পাদক তিনি। কিশোরগঞ্জ সাংবাদিক মহলেও তিনি সততার সাথে কাজ করায় সকলের প্রিয় পরিচিত মুখ সাংবাদিক খায়রুল ইসলাম।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD