1. admin@kishoreganjfiles.com : admin :
হোসেনপুরে কাঁঠাল পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু – কিশোরগঞ্জ ফাইলস
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

হোসেনপুরে কাঁঠাল পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১৩৫৭ বার পঠিত

সাগর মিয়া, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের হোসেনপুরে কাঁঠাল পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আনসারুল ইসলাম (৩২) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৯ মে) বিকেলে উপজেলার জিনারী ইউনিয়নের চরকাটিহারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আনসারুল একই গ্রামের আব্দুর রহমানের ছেলে।

জানা যায়, এদিন বিকেলে আনসারুল বাড়ির পাশের একটি কাঁঠাল গাছে কাঁঠাল পাড়তে উঠলে গাছের সাথে থাকা বিদ্যুতের তারে স্পৃষ্ট হয় সে। বিদ্যুতের তারের সাথে জড়িয়ে গাছের ডালে আটকে পুড়তে থাকে তার দেহ৷ এ ঘটনায় স্থানীয়রা পল্লীবিদ্যুৎ অফিসে খবর দিলে বিদ্যুৎ লাইন বন্ধ করার পর তার মরদেহ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিদ্যুতের তারে জড়িয়ে পড়লে তার দেহে আগুন লেগে যায়৷গাছের উপরেই পুড়তে থাকে তার দেহ৷ পরে সেখানের তার মৃত্যু হয়।

জিনারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম রুহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD