1. admin@kishoreganjfiles.com : admin :
জুম্মার নামাজ আদায় করে বাড়ি ফেরা হল না কলেজ ছাত্র জিসাদের – কিশোরগঞ্জ ফাইলস
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

জুম্মার নামাজ আদায় করে বাড়ি ফেরা হল না কলেজ ছাত্র জিসাদের

  • আপডেট সময় : শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ২২৯২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ :

কিশোরগঞ্জের পাগলা মসজিদে জুম্মার নামাজ আদায় করে বাড়ি ফিরছিলেন কলেজ ছাত্র জিসাদ রহমান (১৭)। পথেই দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন জিহাদ। এই ঘটনায় আরো ৩ জন গুরুতর আহত হয়েছেন বলে জানা যায়। শুক্রবার দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার সাদুল্লারচর বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত জিসাদ ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার নান্দাইল পৌর এলাকার ভূইয়াপাড়া আবুল ইসলামের পুত্র। এবং নান্দাইল শহীদ স্মৃতি সরকারি কলেজের প্রথমবর্ষের ছাত্র। আহত অন্যদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কিশোরগঞ্জের পাগলা মসজিদে জুম্মার নামাজ আদায় করে জিসাদ তার বন্ধু কে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। কিশোরগঞ্জ সদর উপজেলার কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের সাদুল্লারচর বাজারের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় জিসাদ। গুরুতর আহত আরও তিন জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শষ্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এই ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং নিহতের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সকালে কিশোরগঞ্জের পাগলা মসজিদে নামাজ আদায় করার উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন জিসাদ। দুপুরে জুম্মার নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে সাদুল্লারচর বাজারের কাছে পৌঁছালে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জিসাদ মারা যায়।

কটিয়াদী হাইওয়ে থানার উপপরিদর্শক মুজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একজনের মৃত্যু ঘটনাস্থলেই হয়েছে। আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD