1. admin@kishoreganjfiles.com : admin :
করিমগঞ্জে দুই জিলাপি কারখানাকে মোবাইল কোর্টের অভিযানে জরিমানা – কিশোরগঞ্জ ফাইলস
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম :
হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

করিমগঞ্জে দুই জিলাপি কারখানাকে মোবাইল কোর্টের অভিযানে জরিমানা

  • আপডেট সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৬২৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ :

কিশোরগঞ্জের করিমগঞ্জে অস্বাস্থ্যকর পরিবেশ, নিম্নমান ও আপত্তিকর কাঁচামাল দিয়ে জিলাপি তৈরি ও বিক্রির দায়ে দুই জিলাপি কারখানাকে ২০ হাজার টাকা করে মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (২২ মার্চ) দুপুরে মোবাইল কোর্ট পরিচালনা করে এই জরিমানা আদায় করা হয়। মোবাইল কোর্টের অভিযানে নেতৃত্বে ছিলেন করিমগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা বেগম সাথী।

জানা যায়, উপজেলার মোদকপাড়া ও মিজানপার্ক এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে দু’টি জিলাপি তৈরির কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশ, নিম্নমান ও আপত্তিকর কাঁচামাল দিয়ে জিলাপি তৈরি ও বিক্রির দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ৪১ ধারা লঙ্ঘনের অভিযোগ প্রমাণিত হওয়ায় প্রত্যেককে ২০,০০০/- টাকা করে মোট ৪০,০০০/- টাকা জরিমানা ধার্য করে আদায় করা হয়। সেই সাথে ভবিষ্যতের জন্য কঠোরভাবে সাবধান করা হয়। পাশাপাশি ক্ষতিকর খাদ্যসামগ্রি ও কাঁচামাল জব্দ করত জনসমক্ষে তাৎক্ষণিকভাবে ধ্বংস করা হয়। অভিযানে প্রসিকিউশান অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ জিল্লুর রহমান

এছাড়াও উপস্থিত ছিলেন করিমগঞ্জ বণিক সমিতির সভাপতি মাহবুবুল আলম খোকন, সাধারণত সম্পাদক বুলবুল চৌধুরী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। সহযোগিতা ছিলেন করিমগঞ্জ থানা পুলিশের একটি দল।

অভিযানের সত্যতা নিশ্চিত করে উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ জিল্লুর রহমান ‘কিশোরগঞ্জ ফাইলস ডটকম’ কে জানান, নিয়মিত ভেজালবিরোধী অভিযানের অংশ হিসেবে এ মোবাইল কোর্ট পরিচালিত হয়। আসন্ন রমজান উপলক্ষে এ অভিযান আরো জোরদার হবে এবং নিয়মিত চলবে। ভোক্তাদের মানসম্মত ও স্বাস্থ্যসম্মত খাবার নিশ্চিত করার লক্ষ্যে আমরা সবসময় প্রস্তুত। প্রস্তুতকারী, ক্রেতা-বিক্রেতাসহ সকলের সহযোগিতা একান্তভাবে কামনা করি।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD