1. admin@kishoreganjfiles.com : admin :
কিশোরগঞ্জে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষায় স্বাক্ষর সীল জালিয়াতি, গ্ৰেফতার ১ – কিশোরগঞ্জ ফাইলস
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

কিশোরগঞ্জে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষায় স্বাক্ষর সীল জালিয়াতি, গ্ৰেফতার ১

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১২৯৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ :

কিশোরগঞ্জে বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরপি) পদে নিয়োগ পরীক্ষায় স্বাক্ষর ও সীল নকলের অভিযোগ এক চাকরি প্রার্থী কে গ্রেফতার করেছে পুলিশ। সেই সাথে স্বাক্ষর সীল জালিয়াতির কাজে ব্যবহৃত সীল ও প্যাড উদ্ধার করা হয়েছে। গ্ৰেফতারকৃত মো : রাজু আহম্মেদ সজিব (১৯) হোসেনপুর উপজেলার চর জিনারী এলাকার সামসু উদ্দিনের ছেলে।

কিশোরগঞ্জ জেলা পুলিশ সূত্রে জানা যায়, বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার অংশ হিসেবে কিশোরগঞ্জ জেলায় ০৪ হতে ০৬ মার্চ ২০২৩ ইং শারীরিক সক্ষমতা যাচাই ও কাগজপত্র যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হয়। উক্ত পরীক্ষাতে প্রার্থী হিসেবে মো: রাজু আহম্মেদ সজিব (১৯) (পিইটি সিরিয়াল নং ১৮১৯১১৬৩২) অংশগ্রহণ করে ৫ মার্চ ২০২৩ খ্রি: -এ অকৃতকার্য হয়।

পরবর্তীতে প্রার্থী নিয়োগ বোর্ডের সভাপতি পুলিশ সুপার, কিশোরগঞ্জ এবং সদস্য অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক), নারায়ণগঞ্জ এর স্বাক্ষর এবং ‘কৃতকার্য’ ও ‘যোগ্য’ লেখা ২টি সীল নকল করে তার এডমিট কার্ডে ব্যবহার করে ০৬ মার্চ ২০২৩ এর পরীক্ষাতে অংশগ্রহণের জন্য পুলিশ লাইন্স, কিশোরগঞ্জে প্রবেশ করে সকাল ১০:১০ ঘটিকার সময় নিয়োগ বোর্ডের কাছে এডমিট কার্ড উপস্থাপন করলে সেটিতে ব্যবহৃত স্বাক্ষর ও সীল প্রাথমিকভাবে নকল প্রতীয়মান হওয়ায় বোর্ড সদস্যগন তাকে প্রশ্ন করলে সন্দেহজনক আচরণ করায় তাকে আটক করা হয়। পরে কিশোরগঞ্জ মডেল থানায় সংবাদ দিলে এসআই দেলোয়ার সঙ্গীয় অফিসার-ফোর্সসহ পুলিশ লাইন্সে এসে উক্ত নিয়োগ প্রার্থীকে হেফাজতে নেন। থানা পুলিশের জিজ্ঞাসাবাদে সে স্বাক্ষর ও সীল নকলের মাধ্যমে প্রতারণার কথা স্বীকার করেন। পরবর্তীতে তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ লাইন্স সংলগ্ন জনৈক আমিনুল হক সুজনের বাসার উত্তর পার্শ্বে ফাকা জায়গা হতে ০২টি সীল (‘যোগ্য’ ও ‘কৃতকার্য’) ও ১টি সীল প্যাড উদ্ধার করা হয়। এছাড়াও জালিয়াতি ও প্রতারণার কাজে ব্যবহৃত ১টি মোবাইল ফোন, ভিজিটিং কার্ডসহ অন্যান্য ব্যক্তিগত জিনিস জব্দ করা হয়। এ ঘটনায় কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।

মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল থেকে সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করা হয়।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD