1. admin@kishoreganjfiles.com : admin :
করিমগঞ্জ থানা পুলিশের অভিযানে ১৭৫ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার – কিশোরগঞ্জ ফাইলস
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

করিমগঞ্জ থানা পুলিশের অভিযানে ১৭৫ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩
  • ২৫৬ বার পঠিত

মোঃ জনি হোসেন, করিমগঞ্জ প্রতিনিধিঃ

চলো যায় যুদ্ধে মাদকের বিরুদ্ধে এই স্লোগানকে সামনে রেখে করিমগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে করিমগঞ্জ উপজেলা নিয়ামতপুর ইউনিয়নের নিয়ামতপুর বাজারের পরিত্যক্ত ছাদ সিনেমা হলের ভিতর থেকে ১৭৫ পিস ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে করিমগঞ্জ থানা পুলিশ।এসময় তাদের কাছ থেকে ১৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রবিবার (২৯ জানুয়ারি )বেলা ১২:৫০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে ভিত্তিতে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামছুল আলম সিদ্দিকীর নির্দেশনায় (এসআই)মো.উবায়দুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ও অফিসার (এএসআই) মোঃ আসাদুজ্জামান, (এএসআই) আবুল কালাম আজাদ,(এসআই) মোঃ সেলিম হোসেন কনস্টেবল সুরুজ্জামান, কনস্টেবল জহিরুল ইসলামের সহায়তায় বিশেষ অভিযান চালিয়ে করিমগঞ্জ উপজেলা নিয়ামতপুর ইউনিয়নের নিয়ামতপুর বাজারের পরিত্যক্ত ছাদ সিনেমা হলের ভিতর থেকে ১৭৫ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে করিমগঞ্জ থানা পুলিশ।গ্রেফতারকৃত আসামিরা হলোঃ রকি মিয়া (২৩) পিতা- স্বপন, বাবুল (৩২) পিতা আলিমউদ্দিন, দীন ইসলাম (৩০), পিতা- মৃত আনিছ সর্বসাং-দেওপুর, করিমগঞ্জ থানা

পুলিশ সুত্রে জানা যায় করিমগঞ্জ উপজেলা সাকুয়া বাজারে জরুরী ডিউটি কালে গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারি করিমগঞ্জ উপজেলা নিয়ামতপুর ইউনিয়নের নিয়ামতপুর বাজারের পরিত্যক্ত সিনেমা হলের ছাদে মাদক ব্যবসায়ীরা মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় করছে উক্ত সংবাদটি মোবাইল ফোনের মাধ্যমে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করিলে কর্তৃপক্ষের নির্দেশে বিশেষ অভিযান পরিচালনা করা হয় অভিযান কালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাদের গ্রেফতার করতে সক্ষম হয় করিমগঞ্জ থানা পুলিশ।

করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শামছুল আলম সিদ্দিকী বলেন,মাদকাসক্তি হলো মরণ-নেশা।এর কুফল অতি মারাত্মক বলে বিবেচনা করা হয়। মাদক গাঁজা, মদ ফেন্সিডিল, পেথেড্রিন, ইয়াবা,মরফিন হেরোইন নামে নিত্য নতুন নেশা কোথায় কখন কিভাবে বিক্রি হচ্ছে আমাকে তথ্য দিয়ে জানাবেন যথাযথ ব্যবস্থা নেবো। অপরাধীরা যত শক্তিশালী এবং তাদের হাত যত লম্বা হউক না কেন কাউকে ছাড় দেয়া হবে না।যারা অপরাধের সাথে যুক্ত আছেন আপনারা ভালো হয়ে যান না হলে আপনারা যেই হোন না কেনো আপনাদের মুখোশ উপরে ফেলবো। যুব সমাজকে কাজে লাগিয়ে এবং শক্ত হাতে সকলের প্রচেষ্টায় করিমগঞ্জ থেকে মাদক নির্মুল করবো ইনশাআল্লাহ।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD