1. admin@kishoreganjfiles.com : admin :
হোসেনপুর থানা পুলিশের সহযোগিতায় পরিবারে ফিরল মানসিক ভারসাম্যহীন তরুণী – কিশোরগঞ্জ ফাইলস
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে নিখোঁজ ছাত্রলীগ নেতার অর্ধগলিত মরদেহ উদ্ধার হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা

হোসেনপুর থানা পুলিশের সহযোগিতায় পরিবারে ফিরল মানসিক ভারসাম্যহীন তরুণী

  • আপডেট সময় : রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩
  • ২৭১ বার পঠিত

সঞ্জিত চন্দ্র শীল, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

কিশোরগঞ্জের হোসেনপুরে পুলিশের সহায়তায় জুতি (১৫) নামের এক মানসিক ভারসাম্যহীন তরুণীকে ফিরে পেল তার পরিবার।

শনিবার (২৮ জানুয়ারি) রাতে তাকে উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করে হোসেনপুর থানা পুলিশ। সে ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার নিধিয়ারচর গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে ও পাঁচবাগ ফাজিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, এদিন সন্ধ্যায় জুতি নামের মানসিক ভারসাম্যহীর তরুণী হোসেনপুর উপজেলা পরিষদের আশেপাশে অস্বাভাবিক ভাবে ঘোরাফেরা করছিল। এ ঘটনা দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। হোসেনপুর থানার পুলিশ পরিদর্শক মো. মজিবুর রহমান ও তার ফোর্সের সহযোগিতায় মেয়েটিকে উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়।

পরে, নাম পরিচয় জিজ্ঞাসা করা হলে ভারসাম্যহীন এ তরুণী বারবার ভুল নাম পরিচয় দিতে থাকেন৷ পরবর্তীতে পুলিশ ছবি ও প্রযুক্তি ব্যবহার করে তার পরিচয় শনাক্ত করে। মাত্র তিন ঘন্টার প্রচেস্টায় অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার ও অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামান টিটু উপস্থিত থেকে রাত ১২.৩৫ মিনিটে মেয়েটিকে তার পরিবারের নিকট হস্তান্তর করে।

এ বিষয়ে হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান টিটু জানান, মেয়েটিকে প্রাথমিকভাবে জিজ্ঞেসা করে সঠিক পরিচয় পাওয়া যায়নি। পরে তার ছবিসহ বিভিন্ন তথ্যের সমন্বয় করে তার পরিচয় জানা যায়। পরবর্তীতে,পরিবারের সাথে যোগাযোগ করে তাকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD