1. admin@kishoreganjfiles.com : admin :
কুলিয়ারচরে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের ৬ মাস কারাদণ্ড – কিশোরগঞ্জ ফাইলস
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার অসুস্থ কর্মচারীকে দেখতে সৌদি মালিক হোসেনপুরে হোসেনপুরে বসতঘর থেকে দুই মেয়েসহ প্রবাসীর স্ত্রী’র মরদেহ উদ্ধার নিকলীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন ৭২ ঘন্টা অবরোধের মধ্যেও বুধবার কিশোরগঞ্জে অর্ধবেলা হরতাল

কুলিয়ারচরে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের ৬ মাস কারাদণ্ড

  • আপডেট সময় : রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩
  • ২৪৩ বার পঠিত

মুহাম্মদ কাইসার হামিদ, কুলিয়ারচর :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে দুই ইভটিজারকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার (২৯ জানুয়ারি) বিকালে এক ছাত্রীকে ইভটিজিং করার অপরাধে কুলিয়ারচর পৌরশহরের কৌতেরকান্দি মহল্লার ফেরদৌস মিয়ার ছেলে পাদুকা শ্রমিক পাভেল (১৮) ও একই মহল্লার করিম মিয়ার ছেলে পাদুকা শ্রমিক মো. নাঈম (১৮) কে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া ইসলাম লুনা।

জানা যায়, রোববার (২৯ জানুয়ারি) সকালে কুলিয়ারচর পৌর শহরের মুছা মিয়া উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রী ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের পাশ দিয়ে যাওয়ার পথে ৪/৫ জন যুবক তাকে ইভটিজিং করে। ইভটিজিংয়ের শিকার হয়ে ওই ছাত্রী বিদ্যালয়ে গিয়ে তার প্রধান শিক্ষককে পুরো ঘটনা জানান। পরে প্রধান শিক্ষকের নির্দেশে পাভেল ও নাঈম নামে দুই ইভটিজারকে ওই রাস্তা থেকে ধরে বিদ্যালয়ে আনে শিক্ষার্থীরা। তাদের দেখে বাকীরা পালিয়ে যায়। পরে ছাত্রীর দেওয়া তথ্য অনুযায়ী এ দু’জনই প্রধান ইভটিজার হিসেবে নিশ্চিত হয়ে তাদেরকে আটক করে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) কে জানান ওই প্রধান শিক্ষক। সংবাদ পাওয়ার পরই উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা ফোর্স নিয়ে ওই বিদ্যালয়ে হাজির হন। এ ঘটনায় ছাত্রীর বক্তব্য আর অভিভাবকদের উপস্থিতিতে আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী তাদের উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে যায় থানা পুলিশ। এরপর ইভটিজাররা তাদের দোষ স্বীকার করলে ইভটিজিং এর অপরাধে তাদের ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা।

এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা ইভটিজিং এর শিকার ওই ছাত্রীর সাহসী ভূমিকার প্রশংসা করে বলেন, কুলিয়ারচরে ইদানিং ইভটিজিং এর ঘটনা বেশি পরিমাণে বেড়ে গেছে। তিনি বলেন কিছুদিন আগে এ উপজেলায় ইভটিজিং এর বিচার দেয়ায় এক কৃষকের হত্যার ঘটনার রেশ কাটতে না কাটতেই ছাত্রীর অভিযোগের ভিত্তিতে ইভটিজিং এর অপরাধে দুই ইভটিজারকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

এ বিষয়ে কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দন্ডপ্রাপ্ত দু’জনকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD