1. admin@kishoreganjfiles.com : admin :
মিঠামইনে মা কে রড দিয়ে পিটিয়ে হত্যা, ঘাতক ছেলে আটক – কিশোরগঞ্জ ফাইলস
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার অসুস্থ কর্মচারীকে দেখতে সৌদি মালিক হোসেনপুরে হোসেনপুরে বসতঘর থেকে দুই মেয়েসহ প্রবাসীর স্ত্রী’র মরদেহ উদ্ধার নিকলীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন ৭২ ঘন্টা অবরোধের মধ্যেও বুধবার কিশোরগঞ্জে অর্ধবেলা হরতাল

মিঠামইনে মা কে রড দিয়ে পিটিয়ে হত্যা, ঘাতক ছেলে আটক

  • আপডেট সময় : শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩
  • ৪৩১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ :

কিশোরগঞ্জের মিঠামইনে মাকে পিটিয়ে হত্যা করেছে ছেলে। এ ঘটনায় অভিযুক্ত ছেলে ঘাতক ইন্দ্রজিৎ দাসকে আটক করেছে পুলিশ। শনিবার (২৮ জানুয়ারি) সকালে উপজেলার গোবিন্দপুর বড়হাটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ৭০ বছর বয়সী মনমোহনী দাস একই গ্রামের হরলাল দাসের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, ইন্দ্রজিৎ দাস বিয়ে করে স্ত্রী-সন্তান নিয়ে পাশের গ্রামে শ্বশুরবাড়িতে থাকেন। মাঝে মধ্যে বাড়িতে আসেন। শনিবার সকালে কাজে বের হওয়ার সময় তিনি মায়ের কাছে খাবার চান। কিন্তু ঘরে নাস্তা তৈরি হয়নি বলে জানান মা মনমোহনী। এ নিয়ে মায়ের সঙ্গে ছেলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছেলে ইন্দ্রজিৎ দাস ক্ষিপ্ত হয়ে রড দিয়ে বেধর মারধর শুরু করে করেন। পরে ঘটনাস্থলেই তিনি মারা যান। ঘটনার পরপরই ইন্দ্রজিৎ দাস পালিয়ে যায়।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কলিন্দ্র নাথ গোলদার বলেন, মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘাতক কে আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘাতক মাকে হত্যার কথা স্বীকার করেছেন।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD