1. admin@kishoreganjfiles.com : admin :
তাড়াইলে হত্যা ও মাদক মামলার আসামি গ্রেফতার – কিশোরগঞ্জ ফাইলস
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে নিখোঁজ ছাত্রলীগ নেতার অর্ধগলিত মরদেহ উদ্ধার হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা

তাড়াইলে হত্যা ও মাদক মামলার আসামি গ্রেফতার

  • আপডেট সময় : শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩
  • ২৫০ বার পঠিত

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

জমিজমা ও মাদক মামলার ঘটনায় তিন আসামিকে ঢাকা ভাষানটেক ও মিরপুর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে কিশোরগঞ্জের তাড়াইল থানা পুলিশ।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, উপজেলার দিগদাইড় ইউনিয়নের জটারকান্দা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আবুল কালাম আজাদ (৪৫) কে মিরপুর মডেল থানাধীন শেওড়াপাড়া এলাকা থেকে বৃহস্পতিবার ১৯ জানুয়ারি বিকেলে গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসেন এসআই আসাদুজ্জামান, এএসআই হেমন্ত কুমার ও কনস্টেবল জামাল উদ্দীন। উপজেলা জটারকান্দা গ্রামের আবদুল হামিদ এর ছেলে সঞ্জু মিয়া ওরফে ছোট মিয়াকে জমিজমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে পার্শ্ববর্তী উপজেলা করিমগঞ্জে তাকে কুপিয়ে হত্যা করেন একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আবুল কালাম আজাদ (৪৫) সহ আরো কয়েকজন।

নিহত সঞ্জু মিয়ার ভাই সুরাফ মিয়া করিমগঞ্জ থানায় আবুল কালাম আজাদসহ আরো কয়েকজনকে আসামি করে মামলা করেন। মামলা নং ৩৭ (৫)১৮ ধারা ১৪৩,৩২৩, ৩২৪,৩২৬,৩০৭,৩০২,১১৪,৩৪।

অপরদিকে ঢাকা ভাষানটেক থানাধীন এলাকার হত্যা মামলার আরেক আসামি উপজেলার দামিহা ইউনিয়নের কাজলা বড়বাড়ী গ্রামের আবুল কালামের ছেলে খোকন মিয়া (৩২) কে গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসা হয়। মামলা নং ২১ (১২) ১৯ ধারা ৩০২/৩৪। একই এলাকা থেকে মাদক মামলার আরেক আসামি কাজলা গ্রামের ইদ্রিস আলীর ছেলে আল আমিন (২৭) কে গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসা হয়। শুক্রবার ২০ জানুয়ারি দুপুরে হত্যা ও মাদক মামলার তিন আসামিকে
জেলা জজকোর্টে প্রেরণ করা হয়েছে।

তাড়াইল থানা ভারপ্রাপ্ত পুলিশ অফিসার রফিকুল ইসলাম বলেন, আসামিদের শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD