1. admin@kishoreganjfiles.com : admin :
কুলিয়ারচরে মেয়েকে ইভটিজিংয়ের বিচার চাইতে গিয়ে লাশ হলেন বাবা – কিশোরগঞ্জ ফাইলস
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে নিখোঁজ ছাত্রলীগ নেতার অর্ধগলিত মরদেহ উদ্ধার হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা

কুলিয়ারচরে মেয়েকে ইভটিজিংয়ের বিচার চাইতে গিয়ে লাশ হলেন বাবা

  • আপডেট সময় : শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩
  • ২৫৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে মেয়ে কে বখাটেরা ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে হত্যা করেছে বখাটেরা। নিহতের নাম আবু বকর (৫৭) মুজরাই মধ্যপাড়া এলাকার আব্দুস সোবহান এর ছেলে। তিনি পেশায় একজন কৃষক। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার রামদী ইউনিয়নের মোজরাই মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর অভিযুক্তদের বাড়িতে আগুন দেয় উত্তেজিত একালাবাসী।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহতের স্কুল পড়ুয়া মেয়ে কে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে ইভটিজিং ও অশালীন কথাবার্তা বলতেন ওই গ্রামের বাবুল, রিশাদ, পারভেজসহ কয়েকজন কিশোর। বিষয়টি আবু বকরের স্ত্রী আনিছা বেগম জানতে পারেন। এরপর আনিছা বেগম বিষয়টি নিয়ে রিশাদের বাবা আলমের কাছে বিচার দেন। আলম তার ছেলে রিশাদকে শাসন করেন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে আলমের ছেলে রিশাদ, সালামের ছেলে পারভেজ ও রবি মিয়ার ছেলে বাবুলসহ আরও কয়েকজন আবু বকরের বাড়িতে গিয়ে আনিছা বেগমকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ও তাকে খুঁজতে থাকেন। এ সময় আনিছার স্বামী আবু বকর বাড়িতে এসে আনিছাকে খোঁজার কারণ জিজ্ঞেস করলে তারা আবু বকরকে বেধড়ক মারপিট করেন। এ সময় আবু বকরের ভাতিজা সজীব বাঁধা দিতে গেলে তাকেও মারধর করে হামলাকারীরা। পরে গুরুতর আহত আবু বকরকে উদ্ধার করে ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা উত্তেজিত হয়ে রিশাদ, বাবুল ও পারভেজদের বসতঘরে আগুন ধরিয়ে দেয়।

কুলিয়ারচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এখন পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি। এলাকার উত্তেজিত জনতা ওই কিশোরদের বাড়িতে আগুন দিয়েছে বলে শুনেছেন তিনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD