1. admin@kishoreganjfiles.com : admin :
করিমগঞ্জ থানা পুলিশের অভিযানে ৪ জুয়াড়ি গ্রেপ্তার – কিশোরগঞ্জ ফাইলস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনাম :
স্বাক্ষর জালিয়াতির মামলায় উপজেলা চেয়ারম্যানের দুই বছরের কারাদণ্ড কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার অসুস্থ কর্মচারীকে দেখতে সৌদি মালিক হোসেনপুরে হোসেনপুরে বসতঘর থেকে দুই মেয়েসহ প্রবাসীর স্ত্রী’র মরদেহ উদ্ধার নিকলীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন

করিমগঞ্জ থানা পুলিশের অভিযানে ৪ জুয়াড়ি গ্রেপ্তার

  • আপডেট সময় : শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩
  • ২২১ বার পঠিত

মোঃ জনি হোসেন, করিমগঞ্জ প্রতিনিধিঃ

চলো যায় যুদ্ধে মাদকের বিরুদ্ধে এই স্লোগানকে সামনে রেখে করিমগঞ্জ উপজেলা গুজাদিয়া ইউনিয়নে অভিযান চালিয়ে ৪ জুয়াড়ি কে গ্রেপ্তার করে করিমগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাত ২:৪৫ মিনিটে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শামছুল আলম সিদ্দিকীর নির্দেশনায় এসআই (নিঃ) মোঃ আবু তাহেরের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে করিমগঞ্জ উপজেলা গুজাদিয়া ইউনিয়নের টামনী আম্বিয়া খাতুনের বসত বাড়িতে বিশেষ অভিযান চালিয়ে চার জুয়াড়িকে গ্রেপ্তার করে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে এক বাঙিল ৫২টি ভাস ১টি ২০০ টাকার নোট ১০টি ১০০ টাকার নোট ৩টি ৫০ টাকার নোট ২টি ২০ টাকার নোট ৩টি ১০ টাকার নোট ১টি ৫ টাকার নোট ১টি ২ টাকার নোট সহ সর্বমোট ১,৪২৭ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত জুয়াড়ীরা হলোঃ গোপীনাথপুর গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে জুলহাস উদ্দিন বাবলু (৪৪) টামনী গুজাদিয়া গ্রামের মৃত ইসমত আলীর ছেলে মোঃ কাজল মিয়া (৫৩)টামনি বন্নি গ্রামের মৃত নবী হোসেনের ছেলে মো.হাবলু মিয়া (৪৫) বন্ধগোমরা গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে মোঃ আশরাফ (৪০)।

করিমগঞ্জ থানার এসআই আবু তাহের জানায়, গোপন সংবাদের মাধ্যেমে জানিতে পারি যে করিমগঞ্জ উপজেলা গুজাদিয়া ইউনিয়নে টামনী মোছাঃ আম্বিয়া খাতুনের বসত ঘরের ভিতর কতিপয় লোকজন তাস দিয়া টাকার বিনিময়ে জুয়া খেলিতেছে।উক্ত সংবাদটি করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামছুল আলম সিদ্দিকীকে অবগত করিলে তার নির্দেশনায় অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় তাদের গ্রেফতার করা হয়।

উক্ত আসামীদের বিরুদ্ধে করিমগঞ্জ থানার সাধারন ডাইরী নং ৭ করিমগঞ্জ থানার নন.এফ. আই. আর প্রশিকিউশন নং-০৮/২৩,ধারা-১৮৬৭ সনের জুয়া আইনের ০৪ ধারা বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD