1. admin@kishoreganjfiles.com : admin :
করিমগঞ্জ থানা পুলিশের আয়োজনে 'ওপেন হাউজ ডে' অনুষ্ঠিত – কিশোরগঞ্জ ফাইলস
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

করিমগঞ্জ থানা পুলিশের আয়োজনে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩
  • ২৪৯ বার পঠিত

মোঃ জনি হোসেন, করিমগঞ্জ প্রতিনিধিঃ

মাদক সন্ত্রাস জঙ্গিবাদ, চুরি ডাকাতি ছিনতাই, নারী ও শিশু নির্যাতন মুক্ত করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ এই শ্লোগানকে সামনে রেখে পুলিশিং সেবা জন গণের দোরগোড়ায় পৌঁছে দিতে করিমগঞ্জ থানা প্রাঙ্গনে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকালে করিমগঞ্জ থানা পুলিশের আয়োজনে করিমগঞ্জ থানা চত্বর ওপেন হাউজ ডে অনুষ্ঠানে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ – ওসি মোঃ শামছুল আলম সিদ্দিকীর সভাপতিত্বে করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক মোঃ জয়নাল আবেদীনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার শেখ রাসেল পিপিএম বার। অনুষ্ঠানে করিমগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ইউপি সদস্য, মুক্তিযোদ্ধা, রাজনীতিবীদ, সুশীল সমাজের নেতৃবৃন্দ পুলিশ বাহিনীর সদস্য বৃন্দ, আনসার গ্রাম পুলিশ সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার জনাব শেখ রাসেল পিপিএম বার বলেন,অপরাধী যেই হোক না কেন‌ কাউকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। অপরাধী সে অপরাধী। কিশোর গ্যাং যেনো তৈরি না হয়,আমরা সেটা নিয়েই কাজ করছি জেলে দিলাম, এটা সমাধান নয় আমরা আপনারা সচেতন হলেই এটার সমাধান হবে। আমরা চাই না কোন মায়ের নিষ্পাপ সন্তান কিশোর অপরাধে জড়িত হোক।আমরা অপরাধ মুক্ত সমাজ চাই। আমরা জনগনের পুলিশ হতে চাই। আপনারা সঠিক তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করবেন মনগড়া তথ্য দেবেন না।

তিনি বলেন. আমি পুলিশ কর্মকর্তা হিসেবে নয়, সমাজের একজন সন্তান হিসেবে আপনাদের কাছে একটা দাবী রাখতে চাই,আমরা কি পারি না সবাই কাধে কাধ মিলিয়ে একসাথে দেশের জন্য কাজ করতে জীবন অনেক সংক্ষিপ্ত। আমাদের সবাইকে ভালো কাজ করতে হবে। মাদক,ছিনতাই সহ যেসব ধরনের সমস্যা আছে সেগুলো সমাধানের পথও আছে। আমরা সব সময় আপনাদের পাশে আছি এবং থাকবো। মাদক ব্যাবসায়ী ও ছিনতাইকারীদের সামাজিক ভাবে বয়কট করতে হবে। আইনগত যে ব্যবস্থা আছে সেগুলো আমরা গ্রহণ করবো মাদকের স্পটের তথ্য দেবেন প্র‍য়োজনে আমি নিজে যাবো।

এ সময়- ওসি শামছুল আলম সিদ্দিকী বলেন, পুলিশ জনগণের শত্রু নয়,বন্ধু পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সব সময় পাশে থেকে কাজ করছে মাদকের সঙ্গে কোন আপোষ নেই।মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন, বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই এলাকায় থেকে মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ ও বাল্যবিয়ে ইভটিজিং সহ সকল ধরনের অপরাধ বন্ধ হয়ে যাবে।

ওপেন হাউজ ডে” অনুষ্ঠানে অনেকেই তাদের বক্তব্যে বলেন, নানা ধরনের মিথ্যা হয়রানি মূলক মামলা, উপজেলার যানজট, মাদক নিরসনে কার্যকরী পদক্ষেপ,জুয়া খেলা নির্মুল, চুরি রোধে আইনি প্রতিকার সহ বিভিন্ন ধরনের অপরাধ দমনে থানা পুলিশ সহ আইনশৃংখলা বাহিনীর প্রতি জোর আহবান জানান।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD