1. admin@kishoreganjfiles.com : admin :
তাড়াইলে 'দি হেলথ কেয়ার এন্ড কনসালটেশন সেন্টার' কে জরিমানা – কিশোরগঞ্জ ফাইলস
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

তাড়াইলে ‘দি হেলথ কেয়ার এন্ড কনসালটেশন সেন্টার’ কে জরিমানা

  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩
  • ২৫২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ :

কিশোরগঞ্জের তাড়াইলে মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার করায় দি হেলথ কেয়ার এন্ড কনসালটেশন সেন্টার নামক এক প্রতিষ্ঠান কে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে তাড়াইল শহরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরিচালিত অভিযানে দি হেলথ কেয়ার এন্ড কনসালটেশন সেন্টার কে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন কিশোরগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক।

জানা যায়, তাড়াইল শহরে অবস্থিত দি হেলথ কেয়ার এন্ড কনসালটেশন সেন্টারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরিচালিত অভিযানে মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার এর মাধ্যমে সেবা গ্রহীতাদের অর্থ, স্বাস্থ্য হানি ঘটানো এবং অবহেলার অভিযোগ প্রমাণিত হয়। ফলে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৩৭ এবং ৫১ ধারা লঙ্ঘন হওয়ায় ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও উৎপাদন, মেয়াদ উত্তীর্ণ হওয়ার তারিখ উল্লেখ না করা এবং মূল্য না থাকায় হৃদয় ফুড প্রোডাক্ট কে ৩,০০০/ টাকা জরিমানা করা হয়। দুটি প্রতিষ্ঠান কে সর্বমোট ৪৩ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে সার্বিক সহযোগিতায় ছিলেন জেলা স্যানিটারি ইন্সপেক্টর শংকর চন্দ্র পাল এবং জেলা পুলিশের উপপরিদর্শক ইলিয়াস উদ্দিন এর নেতৃত্বে একটি টিম।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক মুঠোফোনে ‘কিশোরগঞ্জ ফাইলস’ কে জানান, প্রতিটি স্বাস্থ্য সেবা দানকারী প্রতিষ্ঠান কে সচেতন হতে হবে। মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার না করা যাবে না। মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার করলে কিংবা ভোক্তা অধিকার আইন লঙ্ঘন করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD