1. admin@kishoreganjfiles.com : admin :
এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২০ বস্তা টাকা, চলছে গণনা – কিশোরগঞ্জ ফাইলস
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম :
স্বাক্ষর জালিয়াতির মামলায় উপজেলা চেয়ারম্যানের দুই বছরের কারাদণ্ড কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার অসুস্থ কর্মচারীকে দেখতে সৌদি মালিক হোসেনপুরে হোসেনপুরে বসতঘর থেকে দুই মেয়েসহ প্রবাসীর স্ত্রী’র মরদেহ উদ্ধার নিকলীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন

এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২০ বস্তা টাকা, চলছে গণনা

  • আপডেট সময় : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
  • ২৭৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ :

কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের দান বাক্সে এবার পাওয়া গেল ২০ বস্তা টাকা। মসজিদের ৮ টি দান বাক্স ৩ মাস ৬ দিন পর আবারও খোলা হয়েছে। আগের সকল রেকর্ড ভেঙে সর্বমোট ২০ বস্তা টাকা মিলেছে। এছাড়াও রয়েছে স্বর্ণালংকার সহ বিভিন্ন দেশের বৈদেশিক মুদ্রা। এর আগে সর্বশেষ গত বছরের ১ অক্টোবর দান বাক্স গুলো খোলা হয়েছিল। এতে ১৫ বস্তায় সর্বমোট তিন কোটি ৮৯ লাখ ৭০ হাজার ৮৮২ টাকা পাওয়া যায়।

শনিবার (৭ জানুয়ারি) সকাল পৌনে ৯টায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মসজিদ ব্যবস্থাপনা কমিটির সদস্যদের উপস্থিতিতে মসজিদের ৮ টি দান বাক্স খোলা হয়। খোলার পরপরই টাকাগুলো বস্তাতে ভরে মসজিদ কমপ্লেক্সের দুতালায় নিয়ে যাওয়া হয়। এরপর শুরু হয় টাকা গণনার কাজ। গণনার কাজে অংশ নেন রুপালি ব্যাংকের এজিএম, মসজিদ ব্যবস্থাপনা কমিটির সদস্য এবং মসজিদ কমপ্লেক্সে অবস্থিত মাদরাসা ও এতিমখানার শিক্ষক-শিক্ষার্থীরা।

দিনভর চলবে টাকা গণনার কাজ। এবার যেহেতু টাকার পরিমাণ বেশি তাই গণনা শেষ হতে রাত হতে পারে বলে জানা গেছে। গণনার পর মোট টাকার পরিমান জানা যাবে।

উল্লেখ্য, কিশোরগঞ্জ শহরের হারুয়া এলাকার নরসুন্দা নদীর তীরে অবস্থিত ঐতিহাসিক এই মসজিদটি। যা কিশোরগঞ্জে ঐতিহাসিক স্থাপনার মধ্যে পাগলা মসজিদ অন্যতম। মনের বাসনা পূরণ হয় এমন বিশ্বাস ধারণ করে এই মসজিদে বিভিন্ন ধর্মের নানান শ্রেণী পেশার মানুষ দান করে থাকে। দিন দিন দানের টাকা বৃদ্ধি পাচ্ছে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD