1. admin@kishoreganjfiles.com : admin :
কিশোরগঞ্জ পবিস এলাকা পরিচালক নির্বাচনের মনোনয়নপত্র দাখিল – কিশোরগঞ্জ ফাইলস
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

কিশোরগঞ্জ পবিস এলাকা পরিচালক নির্বাচনের মনোনয়নপত্র দাখিল

  • আপডেট সময় : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ১৩৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জঃ

কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা নং ০১ এবং ০৭ নম্বর এলাকার এলাকা পরিচালক পদে নির্বাচনের ভোট গ্রহণ যথাক্রমে আগামী জানুয়ারি-২০২৩ মাসের ০৮, এবং ১০ তারিখে অনুষ্ঠিত হইবে। সোমবার ৫ ডিসেম্বর-২০২২ মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে এলাকা নং ০১ (কিশোরগঞ্জ সদর) থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন মোঃ আনিসুজ্জামান খোকন এবং মোহাম্মদ হেকমত উল্লাহ । এলাকা নং ০৭ (অষ্টগ্রাম) থেকে সৈয়দ আহাম্মেদুল কবীর নামে একজন মনোনয়ন পত্র জমা করেন করেন। মনোনয়ন পত্র বাচাইয়ের তারিখ ৮ ডিসেম্বর ও প্রত্যাহার ১২ ডিসেম্বর। নির্বাচন কমিশন মোঃ রাগীব আল হাসান জানান একজন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেয়ায় প্রাথমিকভাবে তাকে নির্বাচিত হিসাবে ধরে নেয়া যায়। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের বাই’ল ১৯৭৮ অনুযায়ী সমিতির উপরোল্লিখিত এলাকার বৈধ গ্রাহক-সদস্যগণের প্রত্যক্ষ ভোটে তাহাদের মধ্য হইতে এলাকা ভিত্তিক পৃথক পৃথক নির্বাচনের মাধ্যমে এলাকা পরিচালক নির্বাচিত হইবেন।
উল্লেখ্য, কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাহকদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত এলাকা পরিচালক নির্বাচিত হয়।

রিটার্নিং অফিসার ও প্রধান নির্বাচন কমিশন এর দায়ীত্বে আছেন বাপবিবো’র কেন্দ্রীয় পণ্যাগার এর উপ-পরিচালক (প্রসাশন) মোঃ দেলোয়ার হোসেন।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD