1. admin@kishoreganjfiles.com : admin :
করিমগঞ্জে বিএনপি'র সাথে পুলিশের সংঘর্ষ, ৩ পুলিশ সদস্য আহত – কিশোরগঞ্জ ফাইলস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
স্বাক্ষর জালিয়াতির মামলায় উপজেলা চেয়ারম্যানের দুই বছরের কারাদণ্ড কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার অসুস্থ কর্মচারীকে দেখতে সৌদি মালিক হোসেনপুরে হোসেনপুরে বসতঘর থেকে দুই মেয়েসহ প্রবাসীর স্ত্রী’র মরদেহ উদ্ধার নিকলীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন

করিমগঞ্জে বিএনপি’র সাথে পুলিশের সংঘর্ষ, ৩ পুলিশ সদস্য আহত

  • আপডেট সময় : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ৪৬৮ বার পঠিত

মোঃ জনি হোসেন, করিমগঞ্জ প্রতিনিধিঃ

করিমগঞ্জ উপজেলা খুদিরজঙ্গল এলাকায় শুক্রবার রাত ১:৩০ মিনিটে বিএনপির কর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। একটি ককটেল অক্ষত অবস্থায় দুইটি ককটেল বিস্ফোরিত অবস্থায় পাওয়া গেছে। এ ঘটনায় ৩জন পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একজনকে গ্রেফতার করে করিমগঞ্জ থানা পুলিশ। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১০ রাউন্ড গুলি ছুড়ে পুলিশ।

শুক্রবার (২ ডিসেম্বর) রাত ১:৩০ মিনিটে করিমগঞ্জ উপজেলা বাজার সংলগ্ন ২নং ওয়ার্ডের খুদিরজঙ্গল এলাকায় ব্রিজের পশ্চিম পাশে চৌরাস্তা মোড়ের দক্ষিণে সোহাগ মিয়ার বাড়ির পাশের পাকা রাস্তার উপর এ ঘটনাটি ঘটে।করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শামছুল আলম সিদ্দিকী সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেন।

এ বিষয়ে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামছুল আলম সিদ্দিকী বলেন, বিএনপি নেতা-কর্মীরা করিমগঞ্জ উপজেলা বাজার সংলগ্ন ২নং ওয়ার্ডের খুদিরজঙ্গল এলাকায় ব্রিজের পশ্চিম পাশে চৌরাস্তা মোড়ের দক্ষিণে সোহাগ মিয়ার বাড়ির পাশের পাকা রাস্তার উপর সহিংসতার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় তাদেরকে বাধা দিলে নেতা-কর্মীরা পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে কর্মরত অবস্থায় (এএসআই) মোঃ শাহীন আলম কনস্টেবল সজল ও কনস্টেবল সুমন সহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।পুলিশের কাজে বাধা ও হামলার অভিযোগ ১৩ জনের নাম উল্লেখ করে আরো ও অজ্ঞাতনামা ৬০ থেকে ৭০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। একজনকে গ্রেফতার করে কিশোরগঞ্জ জেলার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD