1. admin@kishoreganjfiles.com : admin :
রাষ্ট্রীয় সম্মাননা পেলেন পাকুন্দিয়ার কৃষি অফিসার মো. হামিমুল হক সোহাগ – কিশোরগঞ্জ ফাইলস
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার অসুস্থ কর্মচারীকে দেখতে সৌদি মালিক হোসেনপুরে হোসেনপুরে বসতঘর থেকে দুই মেয়েসহ প্রবাসীর স্ত্রী’র মরদেহ উদ্ধার

রাষ্ট্রীয় সম্মাননা পেলেন পাকুন্দিয়ার কৃষি অফিসার মো. হামিমুল হক সোহাগ

  • আপডেট সময় : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৩৯৯ বার পঠিত

আবু হানিফ পাকুন্দিয়া, কিশোরগঞ্জ :

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা এগারসিন্দুর ইউনিয়ন আদিত্যাপাশার এলাকায় কৃষি ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য রাষ্ট্রীয় সম্মানন রৌপ্য পদক পেয়েছেন পাকুন্দিয়া উপসহকারী কৃষি অফিসার মো. হামিমুল হক সোহাগ।

আজ বুধবার ১২ অক্টোবর ২০২২ সকাল ১০.০০টায় ওসমানী স্মৃতি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ১৪২৫ ও ১৪২৬ মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে কৃষিমন্ত্রী ড.মুহহাম্মদ আব্দুর রাজ্জাক এ পুরস্কার তুলে দেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এমপি, মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপি। এতে স্বাগত বক্তব্য রাখেন কৃষি মন্ত্রনালয় সচিব সায়েদুল হক।

পাকুন্দিয়া উপজেলা উপ-সহকারী কৃষি অফিসার হামিমুল হক সোহাগ ২০০৬ সালের পাকুন্দিয়া উপজেলায় যোগদান করেন। এরপর থেকে নিজের শ্রম ও মেধার সমন্বয়ে কৃষকদের সঙ্গে নিবিড় যোগাযোগ, সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক স্থাপন ও পরামর্শ প্রদানের মাধ্যমে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। কৃষিবিষয়ক যে কোনো প্রয়োজন ও পরামর্শের জন্য তারা ছুটে যান তার কাছে। তিনি উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের দাওরাইট, আদিত্যপাশা, আঙ্গিয়াদী, বারাবর, চামরাইদ ও খামা গ্রাম নিয়ে গঠিত আঙ্গিয়াদী ব্লকের দায়িত্বে রয়েছেন।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD