1. admin@kishoreganjfiles.com : admin :
ইটনায় ৩২ কেজি গাঁজার চালান সহ ২ মাদক ব্যবসায়ী আটক – কিশোরগঞ্জ ফাইলস
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

ইটনায় ৩২ কেজি গাঁজার চালান সহ ২ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট সময় : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ৫৮৭ বার পঠিত

মুজাহিদ সরকার, ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের ইটনায় ৩২ কেজি গাঁজার একটি চালানসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ইটনা থানার পুলিশ।

০৪ জুলাই সোমবার সন্ধ্যার দিকে উপজেলার ছিলনী ব্রিজের পাশ থেকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই উজ্জলের নেতৃত্বে এএসআই জুয়েল খান ও মাসুম মিয়ার সার্বিক সহযোগিতায় অভিযান চালিয়ে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ীরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার রোকন উদ্দিনের ছেলে মোঃ আক্তার হোসেন এমদাদ(২৫), মোঃ মিনার উদ্দিন মিয়ার ছেলে আল আমিন মিয়া(৪০)।

ইটনা থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম মোল্লা বিষয়টি নিশ্চিত করে জানান, মাদকের বিরুদ্ধে ইটনা থানার পুলিশ সর্বদাই অভিযান চালিয়ে যাচ্ছে সামনে ঈদকে কেন্দ্র করে যেন মাদকচক্র শক্তিশালী হয়ে উঠতে না পারে এই জন্য থানা থেকে বিশেষ টিম গঠন করা হয়েছে উক্ত টিমের নেতৃত্বেই আজকের এই মাদকসহ ব্যবসায়ীদের কে ধরতে সক্ষম হয়েছে।

তিনি আরও জানান, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হচ্ছে এবং তাদের কে আগামীকাল কোর্টে পাঠানো হবে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD