1. admin@kishoreganjfiles.com : admin :
ইটনায় গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ – কিশোরগঞ্জ ফাইলস
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

ইটনায় গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৪৪১ বার পঠিত

মুজাহিদ সরকার, ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জ জেলার ইটনায় ০৯টি ইউনিয়নের গ্রাম পুলিশের মাঝে ২০২১-২২ অর্থবছরে উপজেলা প্রশাসনের আয়োজনে ৭২ জন গ্রাম পুলিশে মাঝে সাইকেল, পোশাক ও অন্যান্য সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে।

৩০ শে জুন বেলা ০১ টায় ইটনা উপজেলা ভবনের সামনে গ্রাম পুলিশদের মাঝে এসব সরঞ্জামাদি তুলে দেন ইটনা উপজেলা নির্বাহি অফিসার নাফিসা আক্তার। তখন উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন, মৃগা ইউনিয়নের চেয়ারম্যান দারুল ইসলাম, এলংজরী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন রুবেল, চৌগাংগা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম সহ UNO অফিসের কর্মচারীবৃন্দ।

মৃগা ইউনিয়নের গ্রাম পুলিশ সাজা মিয়া বলেন, আমাদের গ্রাম পুলিশ কে কাজ করার জন্য বিভিন্ন গ্রামে গ্রামে ঘুরাঘুরি করতে হয়। এখন সাইকেল পেয়েছি চলাচলের জন্য অনেক সহজ হবে।

ইটনা উপজেলা নির্বাহী অফিসার নাফিসা আক্তার বলেন, গ্রাম পুলিশের মাঝে উপজেলা প্রশাসনের মাধ্যমে ০৯টি ইউনিয়নের ৭২টি গ্রাম পুলিশ কে সাইকেল, পোশাক ও অন্যান্য সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD