1. admin@kishoreganjfiles.com : admin :
স্বামীর সহায়তায় গনধর্ষণে গৃহবধূর মৃত্যু, মূলহোতা স্বামী সহ আটক ৪ – কিশোরগঞ্জ ফাইলস
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে নিখোঁজ ছাত্রলীগ নেতার অর্ধগলিত মরদেহ উদ্ধার হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা

স্বামীর সহায়তায় গনধর্ষণে গৃহবধূর মৃত্যু, মূলহোতা স্বামী সহ আটক ৪

  • আপডেট সময় : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৫৮৩ বার পঠিত

সৈয়দ হোসেন, নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের নিকলীতে স্বামীর সহায়তায় গণধর্ষনে আশা মনি (১৯) নামে একগৃহ বধূর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার রাতে নিকলী থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত স্বামীসহ ৪ ধর্ষককে আটক করেছেন । আটককৃতরা হলেন গৃহবধুর স্বামী লাল চাঁন মিয়া (৩১), রমছু মিয়া( ৪২), নাছির মিয়া( ৩২), শরীফ মিয়া,(২৭)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত কয়েক মাস আগে রসুলপুর উত্তরহাটি গ্রামের মৃত মহিউদ্দিনের কন্যা আশা মনি (১৯) এর সাথে পাশ্ববর্তী গ্রামের শাহপুরের মৃত রাজু মিয়ার ছেলে লাল চাঁন মিয়ার সাথে বিয়ে হয়েছিল। কিছুদিন যেতে না যেতেই স্বামী লাল চান তার স্ত্রীকে বাবার থেকে যৌতুকের টাকা আনতে ও স্বামীর কথামতো দেহ ব্যবসা করতে মানসিক ও শারীরিক নির্যাতন চালিয়ে আসছিলেন।

ঘটনারদিন গত সোমবার ২৭ তারিখ সন্ধ্যায় গৃহবধু আশা মনি উত্তর জাল্লাবাদ তার মামার বাড়ি থেকে স্বামীর বাড়ির আসার সময় রাত ৮ টায় শাহপুর তিন রাস্তার মোড়ে পূর্ব থেকে উৎপেতে থাকা স্বামী ও তার বন্ধুরা আশামনির গতিপথ অবরোধ করেন। এ সময় জোরপূর্বক মুখে গামছা দিয়ে বাকরুদ্ধ করে পাশ্ববর্তী জমিতে নিয়ে ১০-১২ জন মিলে পালাক্রমে ধর্ষণ করে ফেলে যায়।

পরদিন সকলে জমি থেকে এলাকাবাসী উদ্ধার করে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্মরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

তারপরে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ২ টায় গৃহবধু আশা মনির মৃত্যু হয়।

নিহতের মামা জাহাঙ্গীর আলম বাদী হয়ে নিকলী থানায় বুধবার দুপুরে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ বিষয়ে নিকলী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনসুর আলী আরিফ এ প্রতিনিধিকে জানান, আমরা মুলহোতা গৃহবধুর স্বামী লালচাঁন সহ ৪ জন কে আটক করেছি। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের ধরতে অভিযান চলমান রয়েছে বলে তিনি জানিয়েছেন ।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD