1. admin@kishoreganjfiles.com : admin :
কুলিয়ারচরে ট্রাক-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ২ – কিশোরগঞ্জ ফাইলস
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

কুলিয়ারচরে ট্রাক-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  • আপডেট সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ২৫৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ :

কিশোরগঞ্জের কুলিয়ারচরের ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের তারাকান্দি এলাকায় মালবাহী ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালক সহ ২ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আরো দুই জন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। নিহতরা হলেন, উপজেলার সালুয়া ইউনিয়নের চর কামালপুর এলাকার তাজুল ইসলামের ছেলে রবিন (২৫) ও একই ইউনিয়নের মাছিমপুর এলাকার মাসুম ভূঁইয়ার ছেলে সিএনজি চালিত অটোরিকশার চালক সৌরভ (২০)।

এই ঘটনার আহত আরো দুজন বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের নাম-পরিচয় জানা যায়নি। তবে তারা দুজনেই অটোরিক্সাটির যাত্রী ছিলেন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভৈরবগামী একটি সিএনজি (কিশোরগঞ্জ-থ ১১-১২২১) অটোরিক্সা ও কিশোরগঞ্জগামী একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ন২১-২৭৬১) মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিক্সার চালকসহ ৪ জন আহত হন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ৪ জন কে উদ্ধার করে পাশ্ববর্তী বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় রবিন ও সৌরভকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠালে এদের মধ্যে রবিন রাতেই মারা যান। সিএনজি চালিত অটোরিকশার চালক সৌরভ চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মারা যান।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার সার্জেন্ট মাহাবুব হাসান জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাক ও সিএনজি অটোরিক্সাটি জব্দ করে থানায় নিয়ে আসে। তবে ট্রাকের চালক ও সহকারি পালিয়ে যায়। এই বিষয়ে পরবর্তী তে আইনী ব্যবস্থা নেয়া হবে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD