1. admin@kishoreganjfiles.com : admin :
পাকুন্দিয়ায় গরু চোর গ্ৰেফতার, চুরি হওয়া গরু উদ্ধার – কিশোরগঞ্জ ফাইলস
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে নিখোঁজ ছাত্রলীগ নেতার অর্ধগলিত মরদেহ উদ্ধার হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা

পাকুন্দিয়ায় গরু চোর গ্ৰেফতার, চুরি হওয়া গরু উদ্ধার

  • আপডেট সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ৫০৮ বার পঠিত

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সজিব (১৯) নামের এক গরু চোরকে গ্রেফতার করেছে পাকুন্দিয়া থানা পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার চরকাওনা মুনিয়ারীকান্দা গ্রাম থেকে চোরাই গরুসহ তাকে গ্রেফতার করা হয়। সজিব উপজেলার চরকাওনা মুনিয়ারীকান্দা গ্রামের সৈয়দুজ্জামানের ছেলে।

তাকে আজ বুধবার (১৩ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার দিবাগত মধ্যরাতে একটি সংঘবদ্ধ গরু চোর চক্র উপজেলার জাংগালিয়া ইউনিয়নের চরতেরটেকিয়া গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে মকসুদ মিয়ার বাড়ি থেকে গরু চুরি করে। চুরির বিষয়টি টের পেয়ে মকসুদ মিয়া দৌড়ে গোয়াল ঘরে গেলে সজিব ও হৃদয়সহ ৪/৫জনের একটি চক্র তার গরুটি চুরি করে নিয়ে যাচ্ছে দেখতে পান। তার ডাকচিৎকারে এলাকার লোকজন এসে গরুসহ সজিবকে আটক করে। এ সময় হৃদয়সহ অন্যরা পালিয়ে যায়। খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে গরুসহ সজিবকে পুলিশের হাতে সোপর্দ করে জনতা। এ ঘটনায় ওই দিন রাতেই মকসুদ মিয়া বাদী হয়ে পাকুন্দিয়ায় থানায় সজিব ও হৃদয়সহ অজ্ঞাত আরও ৪/৫জনের নামে একটি মামলা দায়ের করেন।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাহিদ হাসান সুমন বলেন, গরু চোরকে আজ মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD