1. admin@kishoreganjfiles.com : admin :
করিমগঞ্জ সার্কেল অফিস বার্ষিক পরিদর্শন করেন কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার – কিশোরগঞ্জ ফাইলস
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
হোসেনপুরে আগুনে পুড়ল কাষ্টমারদের ৭ মোটরসাইকেলসহ পুরো ওয়ার্কশপ কিশোরগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগ্নে নিহত বেপরোয়া অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু পাকুন্দিয়ায় বিদ্যালয়ের সভাপতির স্বাক্ষর জাল করে এমপিও আবেদন কিশোরগঞ্জে দুই ছিনতাইকারী আটক, ছিনতাই হওয়া মালামাল উদ্ধার পুঁজিবাদী প্রেম ও ভালোবাসার নামে অশ্লীলতার বিরুদ্ধে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৮৪ গ্ৰাম, চার প্রতিষ্ঠানকে জরিমানা কুলিয়ারচরে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত লিটন ডাকাত গ্রেফতার কটিয়াদীতে নবনির্বাচিত সংসদ সদস্য সোহরাব উদ্দিনের মতবিনিময় সভা কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

করিমগঞ্জ সার্কেল অফিস বার্ষিক পরিদর্শন করেন কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার

  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ১৯২ বার পঠিত

মোঃ জনি হোসেন, করিমগঞ্জ প্রতিনিধিঃ

করিমগঞ্জ সার্কেল অফিস ও করিমগঞ্জ থানা বার্ষিক পরিদর্শন করেন কিশোরগঞ্জ জেলার মাননীয় পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম বার।

মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ (বিপিএম) বার সার্কেল অফিসে পৌঁছালে থাকে করিমগঞ্জ সার্কেল অফিসের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান, সিনিয়র সহকারী পুলিশ সুপার করিমগঞ্জ সার্কেল (এএসপি) ইফতেখারুজ্জামান এরপর সার্কেল অফিসের পুলিশের চৌকস দল পুলিশ সুপার-কে “গার্ড অব অনার” প্রদান করে।

সালামী গ্রহনের পর তিনি করিমগঞ্জ সার্কেল অফিসও করিমগঞ্জ থানার গুরুত্বপূর্ন রেজিস্ট্রার পত্র পর্যালোচনা, অফিসার ফোর্সদের দৈনন্দিন কার্যক্রম পর্যবেক্ষন সরকারী অস্ত্রগুলি ও মালা মাল সরেজমিনে পরিদর্শন করেন পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ (বিপিএম) বার।

এসময় পুলিশ কর্মকর্তাদের সেবা প্রত্যাশীদের প্রতি যথাযথ সেবা প্রদানের প্রচেষ্টা অব্যাহতসহ সরকারি সম্পদের সঠিক ব্যবহার থানায় সেবা প্রত্যাশীদের প্রতি যথাযথ সেবা প্রদান, মামলা নিষ্পত্তি,ওয়ারেন্ট তামিল,অস্ত্র ও মাদক বিরোধী অভিযান,সংরক্ষণের নির্দেশ দেন তিনি এছাড়া ও থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক পরিদর্শন, থানায় আগত সেবা প্রার্থীদের গুণগত সেবার মান বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম বার বলেন, বিট পুলিশিং,কমিউনিটি পুলিশিং ও ওপেন হাউজ ডে এর মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলের সাধারন মানুষের মাঝে পুলিশি সেবা পৌছে দিতে হবে।বিট পুলিশিং কার্যক্রমকে আরো শক্তি শালী করে তুলতে হবে।মনে রাখতে হবে আমরা বিদেশী নই, আমরা দেশী পুলিশ,জনগনের পুলিশ।তাই জনগনের স্বার্থে আমাদের কাজ করতে হবে।মানুষের আস্থা অর্জনে আমাদের কাজ করতে হবে।নিজেদের মধ্যে সম্প্রীতি বজায় রেখে শৃংখলা মেনে কাজ করতে হবে।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD